সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবিতে তদন্ত টিম পাঠাচ্ছে কেন্দ্রীয় ছাত্রলীগ

01-daily-sylhet-sust-chatrolig-newsডেস্ক নিউজ:
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে উত্তেজনা ও এর প্রেক্ষিতে উদ্ভুত পরিস্থিতি তদন্তে টিম পাঠাচ্ছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

এ টিমটি শুক্রবার সকাল থেকে শাবিতে এসে কাজ শুরু করবেন। কেন্দ্রীয় ছাত্রলীগের দফতর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা বিষয়টি নিশ্চিত করেন।

টিমের প্রধান হিসেবে কাজ করবেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি রাজিব আহমেদ রাসেল। টিমের অন্যান্য সদস্যরা হলেন যুগ্ম সাধারণ সম্পাদক নওশাদ উদ্দিন সুজন, সাংগঠনিক সম্পাদক দারুস সালাম শাকিল, ক্রীড়া সম্পাদক চিন্ময় রায় এবং স্কুল ছাত্রবিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন।

যোগাযোগ করা হলে রাজিব আহমেদ রাসেল বলেন, আমরা শাবিতে গিয়ে সরেজমিনে বিষয়টি তদন্ত করে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনকে অবহিত করবো। এর প্রেক্ষিতে তারা ব্যবস্থা গ্রহণ করবেন।

প্রসঙ্গত, মঙ্গলবার অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শাবি শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ইমরান খান সমর্থিত গ্রুপকে সহসভাপতি আবু সাঈদ আকন্দ, অঞ্জন রায়, যুগ্ম-সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সবুজ সমর্থিত সম্মিলিত গ্রুপ ধাওয়া দিয়ে হল দখলে নেয়।

এ ঘটনায় উভয় পক্ষ মুখোমুখি অবস্থান নিলে রাতভর সাধারণ শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। অন্যদিকে বুধবার সকালে ইমরান খানের সমর্থকরা আবু সাঈদ আকন্দের নিয়ন্ত্রণাধীন বেশ কয়েকটি কক্ষ ভাঙচুরের অভিযোগও পাওয়া যায়।

এ ঘটনার প্রেক্ষিতে ক্লাস-পরীক্ষা ও ছাত্রদের হল বন্ধ করে দেয় প্রশাসন। পরবর্তীতে সাধারণ শিক্ষার্থীদের তীব্র আন্দোলনের মুখে সিদ্ধান্ত প্রত্যাহার করে নেয় প্রশাসন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: