সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১৮ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে বৃত্তি পরীক্ষা সম্পন্ন

unnamedকানাইঘাট প্রতিনিধিঃ  কানাইঘাট উপজেলার সামাজসেবা মূলক সংগঠন প্রজন্ম প্রত্যাশার উদ্যোগে ৫ম বারের মত স্কলারশীপ বৃত্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার দূর্গাপুর হাই স্কুল এন্ড কলেজে পরিক্ষা অনুষ্ঠিত হয়।

কানাইঘাট ও জৈন্তাপুর উপজেলার সরকারী প্রথমিক বিদ্যালয় ৩৯ ও প্রাইভেট কিন্ডার গার্টেন ৩টি সহ মোট ৪২টি শিক্ষাপ্রতিষ্টনের মোট ১৮২ জন ছাত্র-ছাত্রী পরীক্ষায় অংশগ্রহন করেছে। পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্ব পালন করেন আমিন উদ্দিন ও কেন্দ্র সচিব ছিলেন সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান-শিক্ষক সমিতির সভাপতি আব্দুল লতিফ। অথিতি হিসাবে উপস্থিত ছিলেন ইউপির সাবেক চেয়ারম্যান মুবশ্বির আলী (চাচাই), জৈন্তা তৈয়ব আলী কারিগরি কলেজের প্রভাষক কবির আহমদ, সহকারী শিক্ষক সমিতির সভাপতি খাজা আজির উদ্দিন ও সাধারণ সম্পাদক রশিদ আহমদ, আবদুর রহমান,আলতাফ হোসেন বিলাল, মঞ্জুর আহমদ। পরিক্ষার হলের দায়িত্বে ছিলেন সংঘঠনের সভাপতি জৈন্তা তৈয়ব আলী কারিগরি কলেজের প্রকৌশলী হারুন রশিদ, সাধারণ সম্পাদক জৈন্তা তৈয়ব আলী কারিগরি কলেজের প্রভাষক আমিন উদ্দিন, সংগঠনের স্থ্য়ীপরিষদের সদস্য রোটারিয়ান ইকবাল, সহ-সভাপতি এখলাছুর রহমান, সরওয়ার জাহান শাহিন, লিটন চন্দ্র দাস, নজরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন,সদস্য শহিনুর রহমান, ইমরুল হাসান কয়েছ, সামসুজ্জামান সামসু, জুনেদুর রহমান, শুবায়েল আহমদ, ইমরান আহমদ, দুদু,শুয়াইবুর রহমান, শাহিন, আলাউদ্দিন, আল নোমান খছরু, ডা: সাহরুল, মাহবুব প্রমূখ।

উল্লেখ্য, ২০১১ইং সাল থেকে সর্বপ্রথম ১৫২ জন শিক্ষার্থী নিয়ে যাত্রা শুরু করে প্রজন্ম প্রত্যাশার স্কলারশীপ বৃত্তি প্রদানের কার্যক্রম। এ পর্যন্ত অংশ নিয়েছেন মোট ৫৭০জন শিক্ষার্থী। বিগত চার বছরে এই সংগঠনটির তরফ থেকে মোট ১৪০ জন শিক্ষার্থীকে স্কলারশীপ বৃত্তি প্রদান করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: