সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে রাতভর ধর্ষণ করেছে ৩ পাষণ্ড, মামলা

1480579917ছাতক প্রতিনিধিঃ
ছাতকে বিয়ের প্রলোভন দেখিয়ে এক যুবতীকে রাতভর ধর্ষণ করেছে ৩ পাষণ্ড। পুলিশ তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি ইউনিটে ভর্তি করেছে। এ ঘটনায় ছাতক থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ধর্ষিতার পিতা আবুল ফজল বাদী হয়ে বৃহস্পতিবার মুক্তারপুর গ্রামের বিলালসহ ৩জনের বিরুদ্ধে থানায় মামলা (নং-২৭) দায়ের করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের তরুনীর সাথে মোবাইল ফোনে দোলারবাজার ইউনিয়নের মুক্তারপুর গ্রামের মৃত ময়না মিয়ার পুত্র বিলাল আহমদ’র (২৫) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে গত মঙ্গলবার রাতে বিলাল তার প্রেমিকাকে বাড়ি থেকে বেরিয়ে আসতে বলে। এসময় তাকে বিয়ে করবে বলে সে জানায়। ফোন পেয়ে সরল বিশ্বাসে সে বাড়ি থেকে রাস্তায় বেরিয়ে আসলে সে একটি সিএনজিতে করে তরুনীকে নিজ বাড়িতে নিয়ে যায়। এরপর বিলালের ঘরে রেখেই ৩ নরপশু রাতভর তাকে পালাক্রমে ধর্ষণ করে ভোরে তাকে থেকে তাড়িয়ে দেয়। পরে অসহায় তরুনী মুক্তারপুর গ্রামের সমুজ আলীর বাড়িতে আশ্রয় নিলে জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই নূর মিয়া ও এএসআই সমীরণ দেব তাকে ওই বাড়ি থেকে উদ্ধার করেন।

পরে আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়। তরুণী জানায়, বিয়ের কথা বলে তাকে তুলে নিয়ে বিলালসহ ৩ পাষন্ড রাতভর ধর্ষণ করেছে। মুক্তারপুর গ্রামের সমুজ মিয়া জানান, ভোরে একটি অপরিচিত মেয়ের কান্না শুনে তিনি পুলিশে খবর দিলে তার বাড়ি থেকেই পুলিশ তাকে নিয়ে যায়। এসআই নূর মিয়া জানান, এঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ছাতক থানার অফিসার্স ইনচার্জ আশেক সুজা মামুন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন জড়িতদের বিরুদ্ধে কঠোর আইনানূগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: