সর্বশেষ আপডেট : ১ মিনিট ২৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি গঠন

komi-3ছাতক প্রতিনিধিঃ
ছাতকে উপজেলা পূজা উদযাপন পরিষদের দু’বছর মেয়াদী নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার দুপুরে শহরের রামকৃষ্ণ সেবাশ্রমে পরিষদের এক সাধারন সভায় নতুন কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকসহ ৫ জনের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষনা করা হয়।

পরিষদের সভাপতি এড. পীযুষ ভট্টাচার্যের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রবীন্দ্র কুমার দাসের পরিচালনায় অনুষ্ঠিত সধারন সভায় বক্তব্য রাখেন, পৌরসভার প্যানেল মেয়র তাপস চৌধুরী, হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি অধ্যাপক হরিদাস রায়, পৌর কমিটির সভাপতি মহন্ত রায়, উপজেলা কমিটির সাধারন সম্পাদক বাবুল পাল, মহাপ্রভু আখড়া পরিচালনা কমিটির সভাপতি গৌরাঙ্গ চক্রবর্তী, সুকেশ রঞ্জন পাল, মুক্তিযোদ্ধা স্বরাজ কুমার দাস, অরুন অধিকারী, ধীরাজ কুমার দাস, দিলীপ চৌধুরী, বিজয় রায়, সমরজিৎ কর, বাবুল রায়, অরুন দাস, কৃপেশ চন্দ, কালীদাস পোদ্দার, দুলন তরফদার, স্বপন পাল, সৌরভ রঞ্জন দাস প্রমুখ।

সভায় রানা দত্ত চৌধুরী, হরিপদ পোদ্দার, বাবুল চৌধুরী, নেপাল চন্দ্র পাল, শ্রীনিবাস চক্রবর্তী, নান্টু বর্ধন, প্রনয় কুমার আচার্য্য, বীরেন্দ্র কুমার দাস, বিশ্বজিৎ ঘোষ, কানু প্রিয় দাস, বিনয়কৃষ্ণ দাস, পরিমল সিংহ, মিন্টু কুমার দাস, কেশব পাল, অধীর পাল, দীলিপ দাস, রাজন দাস, ক্ষিতিশ রঞ্জন দাস, রাখেশ চন্দ্র দাস, ললিত দেবনাথ, সুজন দেবনাথসহ বিভিন্ন পূজা ও মন্দির পরিচালনা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভা শেষে সর্বসম্মতিক্রমে পীযুষ ভট্টাচার্য্যকে সভাপতি ও রবিন্দ্র কুমার দাসকে সাধারন সম্পাদক করে উপজেলা পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন, অধ্যাপক হরিদাস রায়, গৌরাঙ্গ চক্রবর্তী, মহন্ত রায়, সুকেশ রঞ্জন পাল ও নেপাল চন্দ্র পাল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: