সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে শহীদ মিনার মঞ্চে জুতা পায়ে বিজয় দিবসের সভায় আ’লীগ-জামায়াত

unnamed-4ছাতক প্রতিনিধিঃ
ছাতকে শহীদ মিনারকে মঞ্চ বানিয়ে জুতা পায়ে মহান বিজয় দিবসের আলোচনা সভায় মিলিত হয়েছেন আ.লীগ, জামাত ও যুবদলের নেতারা। শহীদ মিনার মঞ্চে আ.লীগ জামায়াতের মিলনমেলায় অনুষ্ঠিত বিজয় দিবসের এ আলোচনা সভা নিয়ে এলাকায় বইছে আলোচনা-সমালোচনার ঝড়।

ঘটনাটি ঘটেছে শনিবার বিকেলে উপজেলার দোলারবাজার ইউনিয়নের পালপুর উচ্চ বিদ্যালয় মাঠে। মহান বিজয় দিবস উপলক্ষে পালপুর উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে আয়োজন করা হয় মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা। বিদ্যালয় মাঠের শহীদ মিনারকে ডেকোরেটরের পর্দা দিয়ে মুড়িয়ে নির্মাণ করা হয় একটি দায়সারা মঞ্চ। এক পর্যায়ে একে-একে জামায়াত ও আ.লীগ নেতারা মঞ্চে আসন গ্রহণ করেন।

এ সময় শহীদ মিনার মঞ্চে অধিষ্ঠিত সকল নেতাদের পায়ে ছিল জুতা। ওয়ার্ড আ.লীগের সভাপতি ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে ও স্থানীয় শিবির কর্মী মাহবুবের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, জামাত নেতা আকিকুর রহমান আকিক, ইউপি সদস্য ও জামাত নেতা আব্দুল জলিল, বিদ্যালয়ের প্রধান মোস্তাকুর রহমান, আ.লীগ নেতা আশক আলী, যুবদল নেতা কামাল আহমদ প্রমুখ।

বিদ্যালয় কর্তৃপক্ষের এমন আয়োজন ইচ্ছেকৃতভাবেই ঘটানো হয়েছে বলে অনেকেই মন্তব্য করেছেন। এতে এলাকা জুড়ে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সভাপতি শায়েস্থা মিয়া জানান, বিদ্যালয়ে বিজয় দিবসের আলোচনা সভার কথা তিনি জানেন না। তবে শহীদ মিনারে জুতা পায়ে সভা করা কখনো সমর্থন যোগ্য নয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: