সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১৫ সেকেন্ড আগে
রবিবার, ২২ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজ ব্যাট হাতে মাঠে নামবেন আশরাফুল

4085_mohd-ashrafulখেলাধুলা ডেস্ক ::
ম্যাচ গড়াপেটার অভিযোগে নিষদ্ধের শাস্তি কাটিয়ে ঘরোয়া ক্রিকেট খেলার অনুমতি পেয়ে মাঠে ফিরিই নিজের ব্যাটের যে ধার এখনও কমেনি তার জানান দিয়েছিলেন ‘লিটল মাস্টার’ খ্যাত মোহাম্মদ আশরাফুল। ইতোমধ্যেই দেশে ছোটোখাট কয়েকটি ম্যাচ খেলে ফেলেছেন। দেশের মাটিতে খেলার পর তিনি এবার আমন্ত্রণ পেলেন দেশের বাইরে খেলার জন্য।

কাতারের জাতীয় দিবস উপলক্ষ্যে একটি প্রীতি ম্যাচ খেলতে দুদিন আগেই সপরিবারে কাতার গিয়েছেন মোহাম্মদ আশরাফুল। বিশ্ব একাদশের হয়ে আজ একমাত্র ওয়ানডে ম্যাচে খেলতে মাঠে নামবেন আশরাফুল।

কাতারের এশিয়ান টাউন ক্রিকেট স্টেডিয়ামে রবিবার অনুষ্ঠিতব্য ওয়ানডে ম্যাচটিতে মাঠে নামবেন তিনি। কাতারের স্থানীয় সময় দুপুর ২টায় শুরু হবে ম্যাচটি। ম্যাচটি দেখতে ১৫ হাজার ধারণক্ষমতাসম্পন্ন স্টেডিয়ামটি ভরে উঠবে বলে আয়োজকদের আশা।

বিশ্ব একাদশের নেতৃত্বে আছেন পাকিস্তানি গ্রেট শহীদ আফ্রিদি। পাকিস্তানের ক্রিকেটারদের মধ্যে আরও আছেন, সালমান বাট, আব্দুর রাজ্জাক, শোয়েব মাকসুদ, কামরান আকমল, উমর আকমল, মোহাম্মদ সামি, সাঈদ আজমল, ফাওয়াদ আলম। ভারতের একমাত্র ক্রিকেটার ইউসুফ পাঠান।

এছাড়া ওয়েস্ট ইন্ডিজের জেরোমি টেইলর, দক্ষিণ আফ্রিকার হার্শেল গিবস এবং ইমরান তাহির, শ্রীলংকার পারভেজ মাহরুফ এবং চামিন্ডা ভাস, ইংল্যান্ডের লিয়াম প্ল্যাংকেট এবং আফগানিস্তানের নওরোজ মঙ্গল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: