সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৪৫ সেকেন্ড আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে পিকআপ গাড়ীসহ ভারতীয় সুপারির বড় চালান আটক

01-daily-sylhet-khanaighat-news-1-2কানাইঘাট প্রতিনিধিঃ
বাংলাদেশ বর্ডারগার্ড কানাইঘাট-সুরইঘাট বিজিবি ক্যাম্পের জওয়ানরা চোরাচালান বিরোধী অভিযান অব্যাহত রেখেছেন। সীমান্ত এলাকায় সুরইঘাট বিজিবি ক্যাম্পের জওয়ানরা অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করায় চোরাচালানের সাথে জড়িতরা দিশেহারা হয়ে পড়েছে। প্রতিদিন চোরাচালান বিরোধী অভিযানে সাফল্য পাচ্ছে বিজিবির সদস্যরা।

গত শুক্রবার মহান বিজয় দিবসের দিনে ভোর রাত সাড়ে ৪টার দিকে ৪১ ব্যাটালিওয়নের অধিনায়ক লে. কর্নেল শাহ আলমের তত্ত্বাবধানে সুরইঘাট বিজিবি ক্যাম্পের নায়েক মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে একদল বিজিবি জওয়ান ক্যাম্পের অধিনস্থ জৈন্তাপুর চারিকাটা ইউপির বাইলধাড়া গ্রাম এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় শুকনো ও পাকা সুপারির বড় ধরনের একটি চালান পিকআপ সহ আটক করেন। আটককৃত মালামাল ও পিকআপের মূল্য অনুমান ১৬ লক্ষ টাকা বলে নায়েক মোঃ রফিকুল ইসলাম জানিয়েছেন।

এছাড়া সম্প্রতি বিজিবি চলতি ডিসেম্বর মাসে অন্তত ১৮টি চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে অনুমান ৩৬ লক্ষ টাকার মালামাল উদ্ধার করে। প্রতিদিন বিজিবির সদস্যরা সীমান্ত এলাকার নিরাপত্তার দায়িত্বের পাশাপাশি চোরাচালান বিরোধী সাড়াসী অভিযান পরিচালনা করে সফল হচ্ছে। বিজিবির অব্যাহত এসব অভিযানে চোরাকারবারী ও তাদের মদদদাতা ও গডফাদাররা দিশেহারা হয়ে পড়েছে। বিশেষ করে ৪১ ব্যাটালিওনের অধিনায়ক লে. কর্নেল শাহ আলমের নির্দেশ ও তত্ত্বাবধানে সুরইঘাট বিজিবি ও লোভাছড়া বিজিবি ক্যাম্পের জওয়ানরা দিনরাত সীমান্ত এলাকায় অনন্ত্র প্রহরীর মতো কাজ করে যাচ্ছেন। লোভাছড়া এলাকার পরিবেশ রক্ষায় বিজিবি সদস্যদের কর্মকান্ড সকলের কাছে প্রশংসিত হচ্ছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: