সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৭ সেকেন্ড আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৩৮তম জন্মদিন কোথায় কাটালেন শাবনূর?

164295_1বিনোদন ডেস্ক: শনিবার ১৭ ডিসেম্বর ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শাবনূরের ৩৮তম জন্মদিন। ১৯৭৯ সালের এ দিনে যশোর জেলার শার্শা উপজেলার নাভারনে জন্মগ্রহণ করেন এই গুণী অভিনেত্রী। শাবনূরের এই জন্মদিনে রইলো অনেক শুভকামনা।

তবে এবারের জন্মদিন কোথায়, কীভাবে কাটাচ্ছেন এ অভিনেত্রী? এ প্রশ্নে শাবনূরের ব্যক্তিগত সহকারী সেলিম বলেন, ‘স্বামী-সন্তান ও পরিবারের অন্য সদস্যদের নিয়ে বর্তমানে অস্ট্রেলিয়াতে আছেন শাবনূর। সেখানেই ঘরোয়াভাবে জন্মদিন পালন করবেন তিনি।’

পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক জানালেন, জানুয়ারিতে দেশে ফিরেই শাবনূর ‘এত প্রেম এত মায়া’ ছবিটির শুটিং করবেন। ঈদুল আজহায় শাবনূর দেশে ফিরলে ছবিটির শুটিং করার কথা ছিল। তখন না ফেরায় পিছিয়ে যায় ‘এত প্রেম এত মায়া’ কাজ।
১৯৯৩ সালে কাজী শারমিন নাহিদ নূপুর অরুপে শাবনূর গুণী পরিচালক এতেহশামের প্রথম ছবি ‘চাঁদনী রাতে’ অভিনয় করেন। এই ছবিতে শাবনূরের বিপরীতে অভিন করেন সাব্বির। তবে ছবিটি ব্যবসায়িকভাবে ব্যর্থ হয়। পরে জহিরুল হকের ‘তুমি আমার’-এ অভিনয়ের মধ্য দিয়ে শাবনূরের ভাগ্য খুলে যায়।

এরপরই সালমান শাহ-শাবনূর জুটি গড়ে উঠে। তারা একে একে ‘সুজন সখি’, ‘স্বপ্নের ঠিকানা’, ‘স্বপ্নের পৃথিবী’, ‘তোমাকে চাই’ ও ‘আনন্দ অশ্রু’সহ ১৪টি ছবিতে অভিনয় করেন। সালমানের প্রয়াণের পর অন্য নায়কদের সঙ্গেও সফল জুটি গড়ে তোলেন শাবনূর।

রিয়াজের বিপরীতে ‘মন মানেনা’, ‘বিয়ের ফুল’, ‘নারীর মন’, ‘ভালোবাসি তোমাকে’ ও ‘বুক ভরা ভালোবাসা’সহ অনেক হিট সিনেমা উপহার দেন শাবনূর। এছাড়া ফেরদৌস, ওমর সানি, মান্না, শাকিব খানের সাথে অভিনয় করে সফল হয়েছেন।

২০০৬ সালে মোস্তাফিজুর মানিকের ‘দুই নয়নের আলো’র জন্য পান জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এছাড়া বাচসাস পুরস্কারসহ একাধিক পুরস্কার পেয়েছেন এই গুণী অভিনেত্রী।

২০১২ সালের ২৮ ডিসেম্বর শাবনূর ভালোবেসে বিয়ে করেন নায়ক ও ব্যবসায়ী অনিক মাহমুদকে। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর তিনি ছেলে আইজান নিহানের মা হন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: