সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রায় মৃত্যুর হাত থেকে বেঁচে এসেছি: মীম

full_1589161225_1481972381বিনোদন ডেস্ক: বিদ্যা সিনহা মীম। মডেল ও অভিনেত্রী। গতকাল শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তার অভিনীত অষ্টম চলচ্চিত্র ‘আমি তোমার হতে চাই’। পরিচালক অনন্য মামুনের এ ছবিতে তিনি অভিনয় করেছেন শ্রেয়া চরিত্রে। এ ছবিসহ অন্যান্য বিষয়ে বিস্তারিত কথা বলেছেন তিনি-

‘আমি তোমার হতে চাই’ ছবির সাফল্য নিয়ে আপনি কতটুকু আশাবাদী?

আমি শতভাগ আশাবাদী। কারণ এ ছবিতে বিনোদনের সব উপকরণ আছে। রোমান্টিক ও অ্যাকশন ঘরানার ছবি হলেও একটি সুন্দর গল্প রয়েছে। তা ছাড়া ছবির গানের জন্য নেপালসহ বিভিন্ন জায়গায় দৃশ্যধারণ করা হয়েছে। নির্মাতা অনন্য মামুনের প্রথম ছবি বলেই, তিনি কোনো ছাড় দিতে রাজি হননি। আশা করছি, ছবি শেষে দর্শক তৃপ্তি নিয়েই ফিরবেন।

ছবিটির দৃশ্যধারণের সময় নেপালে দুর্ঘটনার শিকার হয়েছিলেন, সে স্মৃতি মনে পড়ে?

শুধু এ ছবির বেলায় নয়, আমার সারা জীবনে এ ঘটনা স্মৃতি হয়ে থাকবে। এখন স্বাভাবিক লাগলেও ওই সময়ের অনুভূতি বলে বোঝানোর নয়। প্রায় মৃত্যুর হাত থেকে বেঁচে এসেছি। যে কোনো সময় যে কোনো কিছুই হতে পারত।

‘সুইট হার্ট’ ছবির পর এ ছবির গল্পও প্রেমনির্ভর, এ প্রেমকেন্দ্রিকতার কারণ কী?

এটা নির্ভর করে ছবির গল্প ও নির্মাতার ওপর। নির্মাতারা হয়তো এ ধরনের চরিত্রের জন্য আমাকে বেশি পছন্দ করেন। আমার গল্প পড়ে মনে হয়েছিল চরিত্রটা সুন্দর। শ্রেয়া নামে এক সাধারণ, পরোপকারী এক মেয়ের চরিত্র। সোজা চোখে সিম্পল মনে হলেও, এ চরিত্রে অনেক টুইস্ট রয়েছে। একই সঙ্গে বাপ্পীর চরিত্রেও রহস্য আছে। একদিকে সে গ্যাংস্টার, অন্যদিকে রকস্টার।

এ মুহূর্তে নতুন কোনো ছবির কাজ করছেন?

এ মাসে সৈকত নাসেরের ‘পাষাণ’ ছবিতে কাজ শুরু করেছি। মাসের শেষ দিকে এ ছবির একটি গানের দৃশ্যধারণের জন্য দেশের বাইরে যাব। এরপর তানিয়া আহমেদের নতুন চলচ্চিত্র ‘ভালোবাসা এমনই হয়’-এর কাজ শুরু করব। আগামী বছরের শুরুর দিকেই এর কাজ শুরু হবে। এরপর নতুন ছবি নিয়ে ভাবব।

ছোটপর্দায় কোনো ব্যস্ততা আছে?

এখন পুরোদমে ছবির কাজে ব্যস্ত। তাই ছোটপর্দায় সময় দিতে পারছি না। তবে বিশেষ দিবসের কিছু নাটকে অভিনয় করা হয়। এ নাটকগুলোর প্রতি দর্শকের আগ্রহও বেশি। তাই কাজ করতেও আনন্দ পাই।

সূত্র: সমকাল

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: