সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৪০ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জুড়ীর ওয়াহিদা আইএসইসি’তে বিভাগীয় ১ম স্থান অর্জন

unnamed-3কুলাউড়া অফিস:
জুড়ী উপজেলার গোয়ালবাড়ী ইউনিয়নের খানটিলা গ্রামের ওয়াহিদা খানম ব্র্যাকের উদ্যোগে ইন্টেনসিভ স্পোকেন ইংলিশ কোর্স (আইএসইসি) ট্রেইনিং প্রতিযোগীতায় ৯৭.৫ পয়েন্ট পেয়ে সিলেট বিভাগের মধ্যে প্রথম স্থান অর্জন করেছে।

ওয়াহিদা খানম ২০১১ইং সনে উত্তর গোয়ালবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় হতে প্রাথমিক শিক্ষা সমাপনী পরিক্ষায় টেলেন্টপুলে বৃত্তি সহ জুড়ী উপজেলার মধ্যে শ্রেষ্ঠ স্থান অধিকার করে এবং ঐ বৎসর মরহুম জালাল উদ্দিন আহমদ মেধা বৃত্তি প্রকল্পের প্রথম স্থান অর্জন করে, এছাড়াও ওয়াহিদা খানম ২০১১ সালে যোগমায়া মেধাবৃত্তি পরীক্ষায় উপজেলা পর্যায়ে সেরা ও শিলা মেধা বৃত্তি প্রকল্পের উপজেলা পর্যায়ে সেরা ১ম স্থান অর্জন করেন।

২০১৪ সালের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরিক্ষায় গোয়ালবাড়ী হাজী ইনজাদ আলী উচ্চ বিদ্যালয় থেকে গোল্ডেন এ+ পায়, চলতি বৎসরে ২০১৬ সালে ওয়াহিদা খানম হাজী ইনজাদ আলী উচ্চ বিদ্যালয়ের পক্ষে উপজেলা পর্যায়ে বিতর্ক প্রতিযোগীতায় শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হয়।

শিক্ষা জীবনের ১ম শ্রেনী হতে নবম শ্রেনী পর্যন্ত ক্লাশ রোল সব সময় ১ম স্থান ছিলো, সাফল্যের শীর্ষে আলোকিত মেধাবী শিক্ষার্থী ওয়াহিদা খানম। টালিয়াউরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইউসুফ খাঁন দুলাল ও গৃহিনী সালেহা খানমের তিন সন্তানের মধ্যে ২ ছেলে ও ১ মাত্র মেয়ে ওয়াহিদা খানম।

নিজের অদম্য ইচ্ছা ও নিষ্ঠার পাশাপাশি বাবা-মা আত্মীয় স্বজনে ও শিক্ষকদের আন্তরিক সহযোগিতায় তার এ ধারাবাহিক ফলাফল অর্জিত হয়েছে বলে ওয়াহিদা জানায়। কখনো লেখা পড়ার হাল না ছাড়ার প্রত্যয় ব্যক্ত করে সে জানায় আগামীতে ডাক্তার হওয়ার অনুভূতি প্রকাশ করে এবং এই লক্ষ্যে পড়ালেখা সম্পন্ন করতে চায় সে। লেখাপড়া শেষে ডাক্তারির মহান পেশায় নিজেকে গরীব ও অসহায় মানুষের সেবা করার কাজে নিয়োজিত করার কথাও জানায় সে। ওয়াহিদা খানম সকলের নিকট দোয়া প্রার্থী।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: