সর্বশেষ আপডেট : ২১ মিনিট ১৬ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় কবি সাংবাদিক চয়ন জামানের চেহলাম সম্পন্ন

unnamedকুলাউড়া অফিস:
কুলাউড়ায় কর্মরত প্রয়াত কবি, সাহিত্যিক ও সাংবাদিক অমরুজ্জামান চেীধুরী চয়ন (চয়ন জামান)’র চেহলাম, আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্টিত হয়। ১৫ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে মরহুমের নিজ বাড়ি উপজেলার জয়চন্ডি ইউনিয়নের ঘাগটিয়া গ্রামে এই চেহলাম ও আলোচনা সভা অনুষ্টিত হয়। উক্ত আলোচনা সভায় মরহুমের পিতা মোঃ নইমুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে এবং দৈনিক সকালের খবরের কুলাউড়া প্রতিনিধি সাইদুল হাসান সিপনের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথির মধ্যে বক্তব্য রাখেন সাবেক এমপি নওয়াব আলী আব্বাছ খান, ড. রজত কান্তি ভট্টাচার্য, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ, জাতীয়পার্টি নেতা ফজলে মওলা চৌধুরী, পৌর বিএনপি সাধারণ সম্পাদক মুজিবুল আলম সোহেল, সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার সম্পাদক ও প্রকাশক সহকারী অধ্যাপক সিপার উদ্দিন আহমদ, ছোট গল্প সব্যসাচি’র প্রকাশক ও সম্পাদক নুরুল ইসলাম ইমন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সাপ্তাহিক সীমান্তের ডাকের সম্পাদকমন্ডলীর সভাপতি রফিকুল ইসলাম টিপু, সম্পাদক সঞ্জয় দেবনাথ, মানব ঠিকানার বার্তা সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ, সেভরন এর কর্মকর্তা তাসিফ চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য, কুলাউড়া উপজেলার ঘাগটিয়া গ্রাম এলাকার বনেদি পরিবারের এটিএম নাইমুজ্জামান চৌধুরীর ৩য় ছেলে, কুলাউড়ার উদীয়মান সাংবাদিক ও সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার সাহিত্য সম্পাদক, দৈনিক যুগভেরীরর স্টাফ রিপোর্টার, সদালাপি, মুক্তচিন্তার অধিকারী, সাহিত্যমোদি ও অসাম্প্রদায়িক চেতনায় সমৃদ্ধ অমরুজ্জামান চৌধুরী (চয়ন জামান) ২১ অক্টোবর শুক্রবার ভোর ৫টা ২০ মিনিটে সিলেট উইমেন্স মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৩৬ বছর।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: