সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট বিভাগ ছাত্রলীগের ৭ ইউনিটের দায়িত্ব পেলেন যাঁরা

logo1451875593স্টাফ রিপোর্টার ::
ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি ঘোষিত বিভিন্ন ইউনিটগুলোর সাংগঠনিক দায়িত্ব কেন্দ্রীয় নেতাদের মধ্যে বন্টন করে দেওয়া হয়েছে। ইউনিটগুলোর দায়িত্বপ্রাপ্ত নেতারা তাঁদের ইউনিটকে শক্তিশালী করতে কাজ করবেন এবং নেতাকর্মীদের দিঙ্নির্দেশনা দিবেন।
সিলেট বিভাগে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রঘোষিত ইউনিট রয়েছে ৭টি। এগুলো হচ্ছে-সিলেট জেলা, সিলেট মহানগর, মৌলভীবাজার জেলা, হবিগঞ্জ জেলা, সুনামগঞ্জ জেলা, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং সিলেট কৃৃষি বিশ্ববিদ্যালয়।
কেন্দ্রীয় কমিটির নিয়ন্ত্রণাধীন এই ৭ ইউনিটের দায়িত্ব দেওয়া হয়েছে ছাত্রলীগের বিভিন্ন গুরুত্বপুর্ণ পদে থাকা নেতাদের। তাঁরা আগামীতে সিলেট বিভাগের এই ইউনিটগুলোর দেখভাল করবেন।
কেন্দ্রীয় ছাত্রলীগ সূত্রে জানা গেছে, সম্প্রতি এক সভায় সিলেট জেলা ছাত্রলীগের দায়িত্ব দেওয়া হয়েছে। ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সৃজন ঘোষ সজিবকে, সিলেট মহানগর ইউনিটের দায়িত্ব দেওয়া হয়েছে । কেন্দ্রীয় সহসভাপতি রাজীব আহমেদ রাসেলকে, মৌলভীবাজার জেলার দায়িত্ব দেওয়া হয়েছে। হবিগঞ্জ জেলার দায়িত্ব পেয়েছেন কেন্দ্রীয় সহসভাপতি মাকসুদুর রহমান। সহসভাপতি হাবিবুর রহমান সুমন সুনামগঞ্জ জেলার দায়িত্ব পেয়েছেন। সাংগঠনিক সম্পাদক দারুস সালাম শাকিলকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার দায়িত্ব দেওয়া হয়েছে। কেন্দ্রীয় প্রচার সম্পাদক সাইফ উদ্দিন বাবু এবং তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুল্লাহ আল মামুনকে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের দায়িত্ব পেয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: