সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৪৮ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দেবরের নগ্ন ছবি ফাঁস করলেন আমির খানের স্ত্রী

mir-khan-l-and-his-fiancee-faryaবিনোদন ডেস্ক: পুত্রবধূর পোশাক ইসলাম-বিরোধী বলে আপত্তি করেছিলেন শ্বশুর-শাশুড়ি। এ ক্ষোভে দেবরের নগ্ন ছবি অনলাইনে ফাঁস করেছেন ইংরেজ বক্সার আমির খানের স্ত্রী ফারিয়াল খান।
ব্রিটিশ-মুসলিম বক্সার আমীর খান। বিয়ে করেছিলেন আমেরিকান মডেল ফারিয়াল মাখদুম খানকে।

বিপত্তি শুরু এরপর থেকেই। পুত্রবধূকে খোলামেলা পোশাক পরতে দেখে শ্বশুর-শাশুড়ির চোখ কপালে। ছেলের বউ মাথা ঢাকছে না। শরীর-দেখানো উন্মুক্ত পোশাক পরছে। এটা মানতে পারেননি শ্বশুরবাড়ির লোকজন।

তবে ফারিয়ালও দমে যাওয়ার পাত্রী নন। তিনিও প্রমাণে ব্যস্ত তার চেয়েও নগ্ন ব্যাক্তি ওই পরিবারে আছে। তাইতো এবারে দেবরের নগ্ন ছবি ফাঁস করলেন ইনস্টাগ্রামে।
একইসঙ্গে করেছেন কিছু তীর্যক মন্তব্য। আমিরের বাবা-মায়ের দ্বিচারিতা উল্লেখ করে ফারিয়াল লিখেছেন, ‘আমার পোশাকে আপত্তি? দেখুন হ্যারি (আমিরের ভাই হারুণ খান) মদ্যপ অবস্থায়, নগ্ন হয়ে কোনও মেয়ের বাড়িতে শুয়ে থাকতে পারে। (আমিরের) বোনেরা ওড়না নাও পড়তে পারে। আমার তাতে আপত্তির কিছু নেই। কিন্তু ওদের কিছু বলা হচ্ছে না কারণ, ওদের সঙ্গে তো রক্তের সম্পর্ক, আমি তো ওদের ছেলের বউ।’

ফারিয়াল আরও বলেন, ‘গত তিন বছর ধরে আমাকে শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হতে হচ্ছে। নরক যন্ত্রণা ভোগ করছি আমি। আমি নাকি বাজে মুসলিম।’

এই ছবি প্রকাশ হতেই আমির খানের বাবা-মা জানিয়েছেন, তারা পোশাক নিয়ে আপত্তি তুললেও ফারিয়ালকে কখনও নির্যাতন করেননি। আমিরও জানিয়েছেন, বাচ্চাদের মত ঝগড়া করছে তার পরিবারের লোকজন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: