সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আপত্তিকর ভিডিও ফাঁস! মন্ত্রীর পদত্যাগ

44595_heyআন্তর্জাতিক ডেস্ক :এক নারীর সঙ্গে আপত্তিকর মূহুর্তের ভিডিও ফাঁস হয়ে যাওয়ায় পদত্যাগ করলেন ভারতের কর্ণাটক রাজ্য সরকারের এক মন্ত্রী।
রাজ্যের আবগারি শুল্কবিষয়ক মন্ত্রী এইচ ওয়াই মেটি গতকাল বুধবার পদত্যাগ করেন। এর আগে গোপনে ধারণ করা তার আপত্তিকর ভিডিও প্রচার করে কানাড়ি ভাষার টেলিভিশন চ্যানেলগুলো।

কর্ণাটক বিধানসভায় ক্ষমতায় রয়েছে কংগ্রেস পার্টি। নানা সংকটে থাকা কংগ্রেস পার্টির জন্য মেটির এই কেলেংকারী বড় ধরনের প্রভাব ফেলতে পারে।
রাজ্যের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়াহর ঘনিষ্টজন হিসেবে পরিচিত মেটি। তাকে নিয়ে বিব্রতকর অবস্থায় রয়েছেন মুখ্যমন্ত্রী। বৃহস্পতিবার মেটির প্রতি ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, ‘নিজের প্রতি আপনার কোনো সম্মান বোধ আছে? … আপনার লজ্জা হওয়া উচিত।’
সিদ্দারামাইয়াহ আরো বলেছেন, ‘বুধবার যে ধরনের ভিডিও প্রকাশ করা হয়েছে, তেমন কোনো সিডি দেওয়া হলে মেটির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

গতকাল বুধবার এম রাজাশেখর নামে একজন তথ্য অধিকারকর্মী কংগ্রেসের শীর্ষ নেতৃত্বের সঙ্গে ভিডিও ক্লিপের বিষয় নিয়ে কথা বলতে নয়াদিল্লি যান। এ দিনই কানাড়ি ভাষার টেলিভিশন চ্যানেলগুলো আপত্তিকর ভিডিও ক্লিপটি প্রচার করে। তবে রাজাশেখর দাবি করেছেন, টেলিভিশন চ্যানেলকে তিনি ভিডিও ক্লিপ দেননি।

এদিকে, ভিডিও ক্লিপটি প্রকাশের পরপরই মন্ত্রী মেটি মুখ্যমন্ত্রীর বাসভবনে গিয়ে পতদ্যাগপত্র জমা দেন। মুখ্যমন্ত্রী তা গ্রহণ করেন এবং কর্ণাটকের গভর্নর বাজু বালার কাছে পাঠিয়ে দেন।

সিদ্দারামাইয়াহ বলেছেন, নৈতিকতার বিচারে স্বেচ্ছায় পদত্যাগ করেছেন মেটি। সিডি প্রকাশের পর আমি তার পদত্যাগপত্র গ্রহণ করেছি। প্রকৃত সত্য উদঘাটনের জন্য সিআইডিকে তদন্তের নির্দেশ দিয়েছি। তবে মন্ত্রী দাবি করেছেন, তিনি ষড়যন্ত্রের শিকার।

৩০ মিনিটের ওই ভিডিওতে অস্পষ্টভাবে দেখা গেছে মেটিকে। তবে তদন্তের পরই বিষয়টি পরিষ্কার হওয়া যাবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: