সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এক কাপ কফি: খরচ পড়বে মাত্র ২৩ হাজার ডলার!

555555555-550x309নিউজ ডেস্ক:: কফি ডেটে আপনি কত টাকা খরচ করতে চান? অথবা আপনার মানিব্যাগের শক্তি কত? সর্বোচ্চ ২০ ডলার? না-কি আপনার কাছে এটাই বেশি মনে হচ্ছে! তবে কফি ডেট টা যদি হয় আমেরিকার প্রেসিডেন্টের মেয়ে ইভানকা ট্রাম্পের সঙ্গে! আর্থিক সামর্থের সঙ্গে পৃথিবীর সবচেয়ে ক্ষমতাধর ব্যক্তির মেয়ের সঙ্গে রোমান্টিক সময় কাটানোর বিলাসিতা করার মন-মানষিকতা যদি আপনার থাকে, তাহলে আপনাকে কত খরচ করতে হবে, জানেন? মাত্র ২৩ হাজার ডলার! বা আপনি রাজি থাকেন বা না-ই থাকেন তার সঙ্গে কফি খেতে ২৩ হাজার ডলার ব্যয় করার মত মানুষও রয়েছে। অবাক হচ্ছেন! অবাক হওয়ার কিছু নেই, এই পৃথিবীতে অবাক করার মত বহু ঘটনাই ঘটছে প্রতিনিয়তই, এমনই একটি ঘটনার কথা জনা যায় একটি নিলামে।

ইভানকা ট্রাম্পের সঙ্গে কফি খাওয়ার ও তার সঙ্গে দেখা করার সুযোগটি করে দিচ্ছে একটি দাতব্য ওয়েবসাইট চ্যারিটিবাজ। ইভানকার সঙ্গে দেখা করার জন্য তারা একটি নিলামের আয়োজন করে। নিলামটিতে সর্বোচ্চ ৫০ হাজার ডলার পর্যন্ত দান করা যাবে। যে সবচেয়ে বেশি দান করবেন তিনি ও তার এক আত্মীয় ইভানকার সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। এখন পর্যন্ত নিলামটিতে ২৩ হাজার ডলার দান করা হবে বলে ঘোষণা হয়েছে। নিলামটি আরও এক সপ্তাহ চলবে। তাই আশা করায় যাচ্ছে নিলামটি আরও বাড়তে পারে।

অনলাইন দাতব্য প্রতিষ্ঠানটি বলে, এনওয়াইসিতে ট্রাম্প টাওয়ারে বা ওয়াশিংটন ডিসিতে ট্রাম্প আর্ন্তজাতিক হোটেলে নিলামটির বিজয়ী ইাভানকার সঙ্গে ৩০ মিনিট থেকে ৪৫ মিনিট সময় অতিবাহিত করতে পারবেন। তবে মজার বিষয় হচ্ছে, কফি ডেট এর সময় শুধু ইভানকা ও বিজয়ী থাকবেন না। বিষয়টি পর্যবেক্ষণের জন্য তাদের সাথে এই সময় মার্কিন সিক্রেট সার্ভিসও উপস্থিত থাকবে।
তবে ইভানকা ট্রাম্পের সঙ্গে দেখা করার জন্য বিজয়ীকে অনেক নিয়ম কানুনের মধ্য দিয়ে যেতে হবে। নিলামের জন্য ছাপানো কাগজটিতে বলা হয়, এই কফি অনুষ্ঠানে নিলামের জয়ী ব্যক্তি ইভানকার সঙ্গে অত্যন্ত আনন্দঘন সময় কাটাবেন। বিজয়ী ইভানকার সঙ্গে একটি ছবি তুলতে পারবেন এবং বিজয়ীকে সম্মান করা হবে বলেও জানায় ওয়েবসাইটটি।
নিলাম থেকে উত্থাপিত টাকা এরিক ট্রাম্প ফাউন্ডেসনের কাজে ব্যবহার করা হবে। এই ফাউন্ডেশনটি সেন্ট জিউড শিশু গবেষণা হাসপাতালকে সমর্থন করে ও এটি পরিচালনা করেন ইভানকা ট্রাম্প এর ভাই। – এমএসএন

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: