সর্বশেষ আপডেট : ১ মিনিট ২২ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তামিম-মুস্তাফিজরা যাচ্ছেন ‘আমি তোমার হতে চাই’ দেখতে

1481704374বিনোদন ডেস্ক:: আসছে ১৬ ডিসেম্বর, বিজয় দিবসে মুক্তি পাচ্ছে বাপ্পী-মিম অভিনীত অনন্য মামুনের পরিচালনায় নির্মিত আলোচিত ‘আমি তোমার হতে চাই’ সিনেমা। খুশির খবর হলো, সিনেমাটি দেখতে প্রেক্ষাগৃহে যাচ্ছেন জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় বাহিনী। হ্যাঁ, ঠিকই শুনছেন, ক্রিকেটাররা হলে গিয়ে সিনেমাটি দেখার ঘোষণা দিয়েছেন।

বিষয়টা খুলে বলি। ‘আমি তোমার হতে চাই’ সিনেমার প্রচারণার অংশ হিসেবে যুক্ত হয়েছেন জাতীয় দলের তারকা খেলোয়াড়রা। সিনেমাটি সম্পর্কে বলা তাদের বক্তব্য থেকে নির্মাণ করা হয়েছে একটি প্রমোশনাল ভিডিও। এটি ইউটিউবে প্রকাশ করা হয়েছে গতকাল ১৩ ডিসেম্বর মঙ্গলবার। ভিডিওটির শুরুতে রয়েছে ক্রিকেটারদের মন্তব্য, অঙ্গিকার এবং সবার প্রতি আহবান।
ঘোষণা দেয়া ক্রিকেটারের মধ্যে রয়েছেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমান, তাসকিন, নাসির হোসেন, মেহেদি হাসান মিরাজ, সৌম্য সরকার ও সাব্বির রুম্মন। যৌথ আঙ্গিকারের বক্তব্যে তারা বলেন, ‘বিনোদন সবার দরকার। আমার সিনেমা দেখতে পছন্দ করি। আসছে ১৬ ডিসেম্বর মুক্তি পাচ্ছে আমি তোমার হতে চাই।
বক্তব্যের শেষ অংশে সাব্বির বলেন,  ‘আমরা দেখতে যাবো হলে’, আর মুস্তাফিজ বলেন, ‘আপনারা আসছেন তো’। এরপরে রাখা হয়েছে সিনেমাটির টিজারের কিছু অংশ।
অভিনব প্রচারণার বিষয় এবং দর্শকদের উদ্দেশ্যে অনন্য মামুন বলেন, ‘অনেক ভাল সিনেমা এটি। আমি আশা করছি হলে গিয়ে দর্শক সাধারণরা বিমুখ হবেন না।’
ইত্তেফাক অনলাইনকে তিনি আরো বলেন, ‘জাতীয় ক্রিকেট দলের সবাই আমাদের সঙ্গে, দর্শকরাও পাশে থাকবে বলে বিশ্বাস করি’।
উল্লেখ্য, আদালতের মামলা, রায়, বিবৃতি শেষে বাপ্পী ও মিমের ‘আমি তোমার হতে চাই’ মুক্তি পাচ্ছে আসছে ১৬ ডিসেম্বর। প্রযোজনায় লাইভ টেকনোলজিস। বাপ্পি ও মিম ছাড়াও অভিনয় করেছেন দীপালি, জন, মিশা সওদাগর, মনিরা মিঠু প্রমুখ। আইটেম গানে নেচেছেন বলিউডের রাখি সাওয়ান্ত।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: