সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২০২১ পর্যন্ত বায়ার্নে চুক্তিবদ্ধ হলেন লিওয়ানোদোস্কি

1481705255খেলাধুলা ডেস্ক:: আরো দুই বছরের জন্য বুন্দেসলিগা চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখের সাথে চুক্তি নবায়ন করেছেন পোল্যান্ডের অধিনায়ক রবার্ট লিওয়ানোদোস্কি। নতুন চুক্তি অনুযায়ী ২০২১ সালের ৩০ জুন পর্যন্ত বায়ার্নেই থাকছেন পোলিশ এই তারকা।

গত মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ২৮ বছর বয়সী লিওয়ানোদোস্কি বুন্দেসলিগা চ্যাম্পিয়সনদের হয়ে ৪২ গোল করেছেন। জার্মান দৈনিক বিল্ডের সূত্রমতে জানা গেছে নতুন বেভারিয়ান্সদের সাথে বাৎসরিক ১৫ মিলিয়ন ইউরোতে চুক্তি নবায়ন করেছেন লিও। এ প্রসঙ্গে লিওয়ানোদোস্কি বলেছেন, ইতিবাচক একটি সমাধানে আলোচনা পৌঁছানোয় আমি দারুন খুশী। আরো কয়েক বছর বায়ার্নে খেলার সুযোগ পাওয়াটা সত্যিই সৌভাগ্যের। আমাদের সকলের লক্ষ্য প্রায় একই রকম।

চলতি মৌসুমে পোলিশ এই তারকা স্ট্রাইকার ১৯টি গোল করেছেন। এর মধ্যে গত সপ্তাহে উল্ফসবার্গের বিপক্ষে ৫-০ গোলের জয়ের ম্যাচটিতে লিওয়ানোদোস্কির গোল ছিল দুটি। এই জয়ে বায়ার্ন আবারো বুন্দেসলিগা টেবিলের শীর্ষে ফিরেছে। ২০১৪ সালে ফ্রি কন্ট্রাক্টে আরেক জার্মান জায়ান্ট বরুসিয়া ডর্টমুন্ড থেকে বায়ার্নে ফিরেছিলেন লিওয়ানোদোস্কি। তারপর থেকে বায়ার্নের হয়ে ১২২ ম্যাচে ৮৯টি গোল করেছেন। এর মধ্যে ৭৭টি বুন্দেসলিগা ম্যাচে তার গোলসংখ্যা ৫৮টি। গত মৌসুমে বুন্দেসলিগায় সর্বোচ্চ ৩০টি গোল করেছেন। ২০১৩/১৪ মৌসুমে ডর্টমুন্ডের হয়েও ২০ গোল করে সর্বোচ্চ গোলদাতা হয়েছিলেন।

বায়ার্নে তার সতীর্থ থমাস মুলার বলেছেন, সে পুরো বিষয়টিকে এত সহজ করে ফেলেছে যে কোন কিছুই এখন আর বায়ার্নের কাছে কঠিন কিছু নয়। এতেই তার অসাধারণ প্রতিভার পরিচয় পাওয়া যায়।

গত দুই মৌসুমে বায়ার্নের হয়ে চ্যাম্পিয়ন লীগের সেমিফাইনালে খেলা লিওয়ানোদোস্কির এখন একটাই লক্ষ্য বেভারিয়ান্সদের হয়ে ইউরোপীয়ান শিরোপা জয় করা। বাসস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: