সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট চেম্বারের ৫০ বছরপূর্তি উদযাপনে পরামর্শ সভা

50-years-ex-presidentsসিলেটের ব্যবসায়ীদের ঐতিহ্যবাহী সংগঠন সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ৫০ বছর পূর্তি উদযাপনে উপলক্ষে  সোমবার সন্ধ্যা ৬ টায় চেম্বার কার্যালয়ে সিলেট চেম্বারের প্রাক্তন নেতৃবৃন্দের সাথে বর্তমান পরিচালনা পরিষদের পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।
সিলেট চেম্বারের সভাপতি সালাহ্ উদ্দিন আলী আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় চেম্বার নেতৃবৃন্দ বলেন, সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি সগৌরবে ৫০ বছর অতিক্রম করেছে। প্রতিষ্ঠালগ্ন থেকে সিলেট চেম্বার সিলেটের ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষণ, ব্যবসা-বাণিজ্যের প্রসার, শিল্প ও পর্যটন খাতের উন্নয়ন সহ ব্যবসা-বাণিজ্য সংক্রান্ত বিভিন্ন সরকারি নীতিমালা প্রণয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে। তারা বলেন, সিলেট চেম্বারের সকল সদস্যদের নিয়ে আড়ম্ভরপূর্ণভাবে ৫০ বছর পূর্তি উদ্যাপন অনুষ্ঠান আয়োজন করা উচিত।
সভায় এ লক্ষ্যে চেম্বারের পরিচালক খন্দকার সিপার আহমদকে আহবায়ক মনোনীত করে একটি কমিটি গঠন করা হয়। সিলেট চেম্বারের সকল সদস্যগণকে ৫০ বছর পূর্তি উদ্যাপন অনুষ্ঠানে যোগদানের জন্য চেম্বার কার্যালয়ে নাম রেজিস্ট্রেশনের জন্য আহবান জানানো হয়।
সভায় উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের প্রাক্তন সভাপত্বি মো. বদরুল ইসলাম, এম. এ. ছালাম চৌধুরী, ফখর উদ্দিন আলী আহমদ, মোহা. সাফওয়ান চৌধুরী, সহ সভাপতি মাসুদ আহমদ চৌধুরী, পরিচালক মো. হিজকিল গুলজার, খন্দকার সিপার আহমদ, জিয়াউল হক, মো. সাহিদুর রহমান, মো. লায়েছ উদ্দিন, পিন্টু চক্রবর্তী, নুরুল ইসলাম, মো. ওয়াহিদুজ্জামান (ভূট্টো), মো. এমদাদ হোসেন, এহতেশামুল হক চৌধুরী, মুকির হোসেন চৌধুরী, আব্দুর রহমান ও চন্দন সাহা। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: