সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৩৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা পরিষদ নির্বাচন টিউবওয়েল প্রতীক পেলেন সাংবাদিক ফয়ছল আহমদ মুন্না

unnamed-5সিলেট জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে টিউবওয়েল প্রতীক পেয়েছেন সাংবাদিক ফয়ছল আহমদ মুন্না। সোমবার (১২ডিসেম্বর) সিলেটের জেলা প্রশাসক ও জেলা রিটানীং অফিসার জয়নাল আবেদীন-এর কাছ থেকে তিনি এ প্রতীক গ্রহন করেন। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সোমবার চেয়ারম্যান ও সদস্য পদপ্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়। সাংবাদিক মুন্না সিলেট জেলা পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য পদে এ নির্বাচনী প্রতীক গ্রহণ করেনে। ওই ওয়ার্ডে এ পদে অন্য যারা প্রতীক পেয়েছেন তারা হলেন আওয়ামী লীগ নেতা এ আর সেলিম (বক), ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় নেতা আব্দুল আহাদ খান জামাল (ক্রিকেট ব্যাট), স্বেচ্ছাসেবকলীগ নেতা আব্দুল আওয়াল কয়েস (হাতি) ও নূরুল ইসলাম ইছন (তালা)।

সাংবাদিক ফয়সল আহমদ মুন্না সিলেটের দক্ষিণ সুরমার মোগলবাজার ইউনিয়নের বাসিন্দা । তিনি দীর্ঘ ১ যুগ ধরে সাংবাদিকতার পেশায় রয়েছেন। মুন্না সিলেট জেলা প্রেসক্লাবে পর পর দুই বারের নির্বাচিত ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক। এছাড়াও টেলিভিশন সাংবাদিকদের সংগঠন ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) সিলেট-এর ক্রীড়া সম্পাদকের দায়িত্বসহ সাংবাদিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি বিভিন্ন সংগঠনের নেতৃত্ব দিয়ে আসছেন ।
প্রতীক পেয়ে সাংবাদিক ফয়ছল আহমদ মুন্না সবার কাছে দোয়া আশীর্বাদ ও সর্বমহলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

আগামী ২৮ ডিসেম্বর সিলেটে জেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ করা হবে। নির্বাচনে সিটি করপোরেশন, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের নির্বাচিত মেয়র-কাউন্সিলর, চেয়ারম্যান ও মেম্বারগন ভোট দিয়ে একজন চেয়ারম্যানসহ ২১ সদস্যের জেলা পরিষদ নির্বাচিত করবেন। – বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: