সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৫৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শেকৃবির ১ম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ

logo1481519964শিক্ষাঙ্গন ডেস্ক ::
শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ও নোটিশ বোর্ডে ফলাফল জানা যাবে।

রোববার রাত ১১টা ৩০ মিনিটের দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কেন্দ্রীয় ভর্তি অফিসে আনুষ্ঠানিকভাবে এই ফলাফল প্রকাশ করেন।

মূল মেধা তালিকা থেকে ভর্তি করা হবে ২৬ ও ২৭ ডিসেম্বর। ক্লাস শুরু হবে ৩ জানুয়ারি থেকে। অপেক্ষমান তালিকা থেকে ভর্তি করা হবে ২৯ ডিসেম্বর। অপেক্ষমান তালিকা থেকে ভর্তিচ্ছুদের ২৮ ডিসেম্বর বেলা ২টার মধ্যে সশরীরে উপস্থিত হয়ে রেজিস্ট্রার কার্যালয়ে প্রবেশপত্র জমা দিতে হবে। একই দিন মেধাক্রম অনুসারে ভর্তিযোগ্য প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে।

এবারের পরীক্ষায় প্রাপ্ত সর্বোচ্চ নম্বর ৮৪। প্রাপ্ত নম্বর এবং এসএসসি ও এইচএসসির জিপিএ এর ভিত্তিতে মেধা তালিকা তৈরি করা হয়েছে।

গত ৯ ডিসেম্বরে অনুষ্ঠিত পরীক্ষায় বিশ্ববিদ্যালয়ের চারটি অনুষদে ৫৪০ আসনের বিপরীতে চলতি শিক্ষাবর্ষে আবেদন করেছে ৩০ হাজার ২৬৫ জন। এক আসনের বিপরীতে গড়ে ৫৬ জন পরীক্ষার্থী অংশ নিয়েছে। চারটি অনুষদে মোট আসন সংখ্যা ৫৪০টি। কৃষি অনুষদে ৩৫০টি, এগ্রিবিজনেস ম্যানেজমেন্ট অনুষদে ৭৫টি, অ্যানিমেল সায়েন্স ও ভেটেরিনারি মেডিসিন অনুষদ ৯০টি, ফিসারিজ ও অ্যাকোয়াকালচার অনুষদে ২৫টি।

ভর্তি বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.sau.edu.bd থেকে বিস্তারিত জানা যাবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: