সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ৪৯ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘দাবাং’ এর জন্য ৩০ কেজি ওজন কমিয়েছেন সোনাক্ষী!

full_912528644_1481449095বিনোদন ডেস্ক:: বলিউডে এসেই বাজিমাত করেছিলেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ‘দাবাং’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখে অভিনয় আর সৌন্দর্যে মুগ্ধ করেছেন দর্শকদের। কিন্তু বলিউডে পা রাখার সময় সোনাক্ষীর ওজন ছিল নব্বই কেজি। এজন্য নানা বিদ্রুপ শুনতে হয় এই তাকে।

‘দাবাং’ সিনেমার শুটিং চলাকালে ৩০ কেজি ওজন কমান এই অভিনেত্রী। বর্তমানে আবেদনময়ী অভিনেত্রী হিসেবে বলিউড দাবড়ে বেড়াচ্ছেন তিনি। সম্প্রতি তার সুন্দর থাকার রহস্য ও অতীতের নানা অভিজ্ঞতা জানিয়েছেন সোনাক্ষী সিনহা।

সোনাক্ষী বলেন, ১৬ বছর বয়সে সিঁড়ি ভাঙতে আমার অনেক কষ্ট হতো। শরীর ভারী হলে অনেক সমস্যায় পড়তে হয়। বিষয়টি আমি দ্রুত উপলদ্ধি করতে পারি। ‘দাবাং’ সিনেমার শুটিং শুরুর আগে সালমান খানের উৎসাহে ওজন কমানোর দিকে নজর দিই। তখন ৩০ কেজি ওজন কমিয়েছিলাম। আসলে সালমান আমাকে যথেষ্ট সাহায্য করেছে। আমি নিয়মিত জিমে যাই কিনা সেই খোঁজও নিত সালমান।

খুব পেটুক ছিলেন বলেও জানান সোনাক্ষী। দ্রুত ওজন কমানোর জন্য খাদ্যতালিকা থেকে ছেঁটে ফেলেন অনেক খাবার। জিমে যাওয়া অপছন্দের হলেও ঘণ্টা দুয়েক জিমে ঘাম ঝরান এই অভিনেত্রী। প্রোটিন সমৃদ্ধ খাবার খেয়ে নিজেকে ফিট রেখেছেন তিনি। বিখ্যাত ফিটনেস প্রশিক্ষক ইয়াসমিন করাচিওয়ালার তত্ত্বাবধানেও ছিলেন সোনাক্ষী।

২০১৬ সালে মুক্তি পেয়েছে সোনাক্ষী অভিনীত ‘আকিরা’ ও ‘ফোর্স টু’ শিরোনামের দুটি সিনেমা। বর্তমানে ‘নুর’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: