সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে মিলাদ মাহফিল মঙ্গলবার

islam_8622ডেইলি সিলেট ডেস্ক:: পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ। আগামীকাল মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বাদ জোহর হযরত শাহজালাল (র.) দরগাহ মাজার মসজিদে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। এক যুক্ত বার্তায় সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ মাহফিলে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।

অপরদিকে ঈদ-এ-মিলাদুন্নবীর জশনে জুলুস মঙ্গলবার পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উদযাপন উপলক্ষে সিলেট জেলা গাউসিয়া কমিটির উদ্যোগে মঙ্গলবার সকাল ৯টায় হযরত শাহজালাল (রা.) মাজার শরীফ প্রাঙ্গণ থেকে এক জশনে জুলুস (বর্ণাঢ্য আনন্দ মিছিল) বের হবে। জুলুসটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মইয়ারচরস্থ মাদরাসা-এ-তৈয়্যবিয়া তাহেরিয়া হেলিমিয়া সুন্নিয়া প্রাঙ্গণে সমাবেশের মাধ্যমে শেষ হবে।

উক্ত জুলুসে সকল নবীপ্রেমিক মুসলমানদের উপস্থিতি কামনা করেছেন সিলেট জেলা গাউসিয়া কমিটির সভাপতি আলহাজ্ব মিছবাহ উদ্দিন চৌধুরী ও মাদরাসা-এ-তৈয়্যাবিয়া তাহেরিয়া হেলিমিয়া সুন্নিয়ার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোহাম্মদ জালালুদ্দিন আল কাদেরী। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: