সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৭ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে জমজমাট জুয়া খেলা : ফুঁসে উঠেছেন এলাকাবাসী

dsc_0994-1-199x300বিশ্বনাথ প্রতিনিধি:
বিশ্বনাথ উপজেলা খাজাঞ্চী ইউনিয়নের মুফতিরবাজারে ভারতীয় তির খেলার নামে জুয়ার আসর বন্ধ ও জুয়াড়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবিতে উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি দিয়েছেন এলাকাবাসী। রোববার এলাকার ১০জনের স্বাক্ষরিত এই স্মারকলিপিটি প্রদান করা হয়।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়েছে, উপজেলার সুনামধন্য মুফতিরবাজারে দীর্ঘ কয়েক মাস যাবৎ চলে আসছে ভারতীয় তীর খেলার নামে জমজমাট জুয়ার আসর। আর এই জুয়া খেলায় জড়িত হয়ে বিপদগামী হচ্ছে এলাকার যুবসমাজ। ফলে দিন দিন এলাকায় বিভিন্ন অপরাধ কর্মকান্ড বেড়েই চলেছে।

কিছুদিন পূর্বে থানা পুলিশ অভিযান চালিয়ে মুফতিরবাজার থেকে ৬ জুয়াড়ীকে আটক করে এবং ভ্রাম্যমান আদালত আটককৃতদেরকে সাজা প্রদান করেন। ফলে পরিস্থিতি কিছুটা অনুকুলে আসে। কিন্ত ইদানিং বাজারের ব্যবসায়ী নামধারী আয়াছ মিয়া ওরফে পিচ্ছি আয়াছ ও রোসন মিয়া উরফে এলজি রোসন এর নেতৃত্বে পুনরায় উক্ত জুয়ার আসর চলে আসছে।
এমনকি গত ২ ডিসেম্বর আয়াছ ও রোসনের মধ্যে উক্ত জুয়ার বোর্ড দখল বেদখলকে হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষের সম্মুখিন হলে এলাকার লোকজন পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। অপরাধীরা প্রভাভশালীদের শেল্ডরে থাকায় এলাকার নীরিহ জনসাধারণ এ ব্যাপারে প্রতিবাদ করা সাহস পাচ্ছেন না। তাই উক্ত বিষয়টি তদন্ত পূর্বক জুয়া খেলা বন্ধ ও জুয়াড়ীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য আবেদন জানানো হয় স্মারকলিপিতে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: