সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৪৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লায়ন্স ক্লাব অব সিলেট এর বিনামূল্যে চক্ষু অপারেশন অনুষ্ঠানের সমাপনী

unnamed-15সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. আব্দুস ছবুর মিঞা বলেছেন,

আমরা স্বপ্ন দেখি বাংলাদেশের কোন মানুষ বিনা চিকিৎসায় মারা যাবেনা, অন্ধত্ব বরন করবেনা। মানুষের কল্যাণে কাজ করা সবচেয়ে বড় ইবাদত। অসহায়দের পাশে এসে দাড়ালে সমাজ বদলে যাবে। মানুষের মাঝে একে অপরের জন্য ভালোবাসা না থাকলে দেশের জন্য অমঙ্গল বয়ে আনবে। তিনি বলেন, সেবার লক্ষ্য নিয়ে প্রচুর সংঘটন এগিয়ে আসছে। সমাজের জন্য কিছু করার ব্রত নিয়ে লায়নরা কাজ করে যায়।

লায়ন্স ক্লাব অব সিলেট এর উদ্যোগে ও সিলেট আধুনিক চক্ষু হাসপাতাল এর বাস্তবায়নে বিনামূল্যে চক্ষু অপারেশন অনুষ্ঠানের সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। রোববার সিলেটের কদমতলীস্থ সিলেট আধুনিক চক্ষু হাসপাতালে এ অনুষ্ঠানের সমাপনী অনুষ্ঠিত হয়।

লায়ন্স ক্লাব অব সিলেট-এর প্রেসিডেন্ট লায়ন ডা. এম এ গাফ্ফার এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লায়ন্স শিশু হাসপাতালের চেয়ারম্যান লায়ন মোস্তফা শাহ জামান বাহার, জেলা ৩১৫ বি ১ এর রিজিওন চেয়ারম্যান (হেড কোয়ার্টার) লায়ন আসমা কামরান, জেলা ৩১৫ বি ১ এর প্রাক্তন জেলা গভর্নর ডা. আজিজুর রহমান। ক্লাব সেক্রেটারী ডা. শাজাহানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট আধুনিক চক্ষু হাসপাতালের পরিচালক রমেশ দা, লায়ন হুমায়ুন কবীর, লায়ন আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

উল্লেখ্য, প্রায় ৩ শতাধিক চোখের রোগীকে বিনামূল্যে চক্ষু অপারেশনের জন্য বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা দেখানো হয়। এরপর অর্ধশতাধিক রোগীকে অপারেশন করা হয়। অপারেশনের পর একজন রোগী মোজাহিদুল মোজতাহিদিন (৬০) জানান যে, গতকাল তিনি ব্যানারের লেখা দেখতে পারেননি, আজ তিনি সব পরিষ্কার দেখতে পারছেন। কোরআন শরীফ পড়ে তিনি সকলের জন্য দোয়া করবেন বলে জানিয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: