সর্বশেষ আপডেট : ৩৭ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে অপহরণের তিন ঘন্টার মধ্যে নববধূ উদ্ধার, আটক ২

15417029_10206192299885446_1775185312_nনিজস্ব প্রতিবেদক : সন্ধ্যা প্রায় ৬টা। কোম্পানীগঞ্জ থেকে সিলেট শহরতলিতে প্রবেশ করছিল বিয়ের গাড়িবহর। আচমকা একটি মাইক্রোবাস ও ৪টি মোটরসাইকেলে প্রেমিক এসে হাজির। বরযাত্রীরা কিছু বুঝে ওঠার আগেই অস্ত্র ঠেকিয়ে বরের গাড়ি থেকে নববধূকে অপহরণ করে নিয়ে যান তারা।  শনিবার জালালাবাদ থানার সিফাত উল্লাহ পেট্রোল পাম্পের সামনে নাটকীয় কায়দায় এ ঘটনা ঘটে। তবে বেরসিক পুলিশ এ নাটকীয়তার ইতি ঘটিয়েছে তিন ঘন্টার মধ্যেই। কনেকে উদ্ধারের পাশাপাশি অপহরণের সাথে জড়িত দুজনকে আটক করেছে।
আটককৃতরা হলেন, জকিগঞ্জ উপজেলার বলরাম গ্রামের চিত্তরঞ্জন দেবনাথের ছেলে সুশান্ত দেবনাথ (৩০) ও সুনামগঞ্জ জেলার বড়পাড়ার মুজিবুর রহমানের রবি মিয়া (২৫)। তাঁদেরকে ওসমানী হাসপাতালের ভেতরের নতুন ভবনের সম্মুখের একটি মাইক্রোবাসের ভেতর থেকে রাত ৯ টায় আটক করে কোতোয়ালি থানাপুলিশ।
থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো. নুরুল হুদা আশরাফীর নেতৃত্বে ওই কনেকে উদ্ধার ও দুজনকে আটক করা হয় বলে জানিয়েছেন কোতোয়ালি থানার সেকেন্ড অফিসার এসআই ফজলে আজিম পাটোয়ারী।
তিনি বলেন, অভিযানে অংশ নেন এসআই নোমান মিয়া, অনুপ কুমার চৌধুরী ও পলাশ মিয়া।
প্রত্যক্ষদর্শী ও একজন বরযাত্রী জানান, কোম্পানীগঞ্জের দয়ার বাজারের জীবনপুর গ্রামের শাপলা দে-কে  বিয়ে করতে যান দিরাইয়ের সুতারগাঁওয়ের নিখিলেশ দেবনাথ। তিনি বিয়ে শেষে কনেকে নিয়ে সিলেট শহরের বাসার উদ্দেশ্যে আসছিলেন। জালালাবাদের টুকেরবাজার নামক স্থানে সিফাত উল্লাহ পাম্পের সামনে আসামাত্র আগে থেকে ওতপেতে থাকা প্রেমিক সুশান্ত দেবনাথ একটি মাইক্রোবাস ও চারটি মোটরসাইকেলে ৭-৮ জন সহযোগী নিয়ে বরের গাড়িবহরের গতিরোধ করেন। সামনে থাকা বরকে অস্ত্রের মুখে জিম্মি করে তিনি তাঁর প্রেমিকা শাপলাকে অপহরণ করে নিয়ে পালিয়ে যান।
এসআই নোমান মিয়া জানান, নববধূকের অপহরণের মূল পরিকল্পনাকারী ছিল সুশান্ত। সে নিজেকে নববধূর প্রমিক হিসেবে দাবি করেছে। সুমন, রুহেল ও রবি মিয়াকে ১৫ হাজার টাকা দেয় সুশান্ত। এ কথা পুলিশের কাছে জানিয়েছে রবি মিয়া।
কোতোয়ালি থানার সহকারী কমিশনার নুরুল হুদা আশরাফী জানান, দু’জনকে আটক করা হয়েছে এবং নববধূকে উদ্ধার করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: