সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শামীম ওসমানের শাড়ি পেয়ে যা বললেন আইভী

selina-hayatনিউজ ডেস্ক:: ক্ষমতাশীন আওয়ামী লীগের সংসদ সদস্য শামীম ওসমানের দেওয়া শাড়ি গ্রহণ করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী।

০৯ ডিসেম্বর শুক্রবার রাতে নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের এক অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন ওই দুটি শাড়ি আইভীর হাতে তুলে দেন।

শাড়ি পাওয়ার প্রতিক্রিয়া জানিয়ে আইভী বলেন, আমি শাড়ি পেয়েছি। এজন্য বড় ভাই শামীম ওসমানকে ধন্যবাদ।’

এর আগে শুক্রবার বিকালে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে খান সাহেব ওসমান আলী জাতীয় ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ন ‘নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে’ সংবাদ সম্মেলনের এক পর্যায়ে সাংবাদিকদের সামনে দুটি শাড়ি নিয়ে আসেন শামীম ওসমান।

উল্লেখ্য, যে দোকান থেকে আইভীর জন্য শাড়ি দুটি বানানো হয়েছে সেটির নাম ‘বিশ্বরঙ’। ১৯৯৪ সালে প্রতিষ্ঠিত ‘রঙ’ সম্প্রতি মালিকানা জটিলতায় দুটি ভাগ হয়ে ‘রঙ বাংলাদেশ’ ও ‘বিশ্বরঙ’ নামে আলাদা প্রতিষ্ঠান হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র নিশ্চিত করেন, ২০ দিন আগে শাড়ি দুটির জন্য অর্ডার দেওয়া হয়েছিল। হাফ সিল্কের দুটি শাড়ি তৈরিতে খরচ হয়েছে ১০ হাজার টাকার মতো। শাড়ি দুটিতে নৌকা প্রতীক বিভিন্ন রঙে ফুটিয়ে তোলা হয়েছে ও সেখানে মাঝে মাঝে সুতার কাজ রয়েছে।

এখানে উল্লেখ্য যে, গত ১৮ নভেম্বর অনেক নাটকীয়তার পর সেলিনা হায়াৎ আইভীকে মনোনয়ন দেন দলের সভানেত্রী শেখ হাসিনা। ২১দিন পর শুক্রবার শামীম ওসমান সংবাদ সম্মেলন করেন। এর মধ্যে ২৪ নভেম্বর আইভী যখন মনোনয়ন পত্র দাখিল করেন তখন তার পরিহিত শাড়িটিতেও নৌকা প্রতীক দেখা গেছে।

শামীম ওসমানের ওই বক্তব্যের প্রতিক্রিয়ায় আইভী গণমাধ্যমকে বলেছেন, শামীম ওসমান যেন পদত্যাগ না করেন। তিনি যেন জনগণের জন্য কাজ করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: