সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪৭ সেকেন্ড আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সকল দল ও মতের মানুষকে নিয়ে উন্নয়নমূলক কাজ করে যেতে চাই – ইয়াহইয়া চৌধুরী এহিয়া এমপি

unnamedসিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেছেন, অতীতের যেকোনো সময়ের তুলনায় বর্তমানে বিশ্বনাথ-বালাগঞ্জ এলাকায় ব্যাপক উন্নয়ন হচ্ছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে একযোগে কাজ করতে হবে। প্রত্যেক এলাকার সকল দল ও মতের মানুষকে নিয়ে বিশ্বনাথ-বালাগঞ্জ উপজেলায় উন্নয়নমূলক কাজ করে যেতে চাই।

তিনি শনিবার বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের মনুকুফা গ্রামে এলাকার উন্নয়ন বিষয়ক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। তিনি মনুকুফা গ্রামে একটি প্রাথমিক বিদ্যালয় ও মুন্সিবাজার-লালটেক মসজিদ পর্যন্ত রাস্তা পাকাকরণের আশ্বাস প্রদান করেন।

অলংকারী ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার ফজলু মিয়ার সভাপতিত্বে এবং বিশ্বনাথ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক দিলোয়ার হোসাইনের পরিচালনায় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা মাওলানা আতাউর রহমান। সভায় বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা সিলেট জেলা সহ-সভাপতি সিদ্দেক আলী, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ওয়াহাব আলী, সমসু মিয়া, বাবলু মিয়া, গৌছ আলী, নজিব মিয়া, আব্দুর রব, সুন্দর আলী, মাহমদ মিয়া, আব্দুল আলী, আসগর আলী, মখলিছুর রহমান, খলিলুর রহমান, ফয়সল আহমদ, আবুল আহমদ, রাসেল আহমদ, আলাউদ্দিন, দুলাল আহমদ, রুহেল আহমদ, এনাম আহমদ, আব্দুন নূর, ইয়াকিন আলী, আরস আলী, আখলাছ মিয়া, ফজর আলী, আব্দুস সালাম, আব্দুল ওয়াহিদ প্রমুখ। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ ক্বারী মাছুম আহমদ। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: