সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৩১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জকিগঞ্জে শতাধিক শিক্ষার্থীর মধ্যে উপবৃত্তি বিতরণ

unnamed-1জকিগঞ্জ প্রতিনিধি:
জকিগঞ্জের গঙ্গাজল হাসানিয়া সিনিয়র মাদ্রাসার তহবিল থেকে ইবতেদায়ী শাখার শতাধিক শিক্ষার্থীর মধ্যে উপবৃত্তি বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে মাদ্রাসায় এক অনুষ্ঠানে মাদ্রাসা গভর্ণিং বডির সভাপতি সমাজসেবী জালাল উদ্দিনের সভাপতিত্বে ও শিক্ষক মাওলানা আব্দুল মান্নানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ গ্রীন ক্রিসেন্ট সোসাইটির নির্বাহী সদস্য আলী আকবার রাসেল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন অধ্যক্ষ মাওলানা আব্দুল মান্নান, সাবেক মেম্বার সিরাজ উদ্দিন, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য কবির আহমদ। অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক রিফতা আহমদ চৌধুরী, অভিভাবক আব্দুল আহাদ, সাবেক ইউপি সদস্য কল্পনা বেগম, আব্দুশ শুক্কুর, সংগঠক উবায়দুল হক প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলী আকবার রাসেল বলেন, বাঙ্গালী জাতির ভাগ্যর উন্নয়ন ঘটাতে শিক্ষার কোন বিকল্প নেই। এলাকার চেহারা বদল করতে সকল মানুষ নিজের অবস্থান থেকে শিক্ষার প্রসার ঘটাতে উদ্যোগী হতে হবে।

এ সময় তিনি প্রবাস থেকে গঙ্গাজল মাদ্রাসায় সহযোগীতা করবেন বলেও আশ্বস্থ করেন। মাদ্রাসা গভর্ণিং বডির সভাপতি সমাজসেবী জালাল উদ্দিন বলেন, ঝরে পড়া শিক্ষার্থীদের উৎসাহিত করতে আমরা চেষ্ঠা চালিয়ে যাচ্ছি। সমাজের সকল বিত্তবানরা যদি শিক্ষার উন্নয়নে এগিয়ে আসেন তাহলে শিক্ষার উন্নয়ন করা সম্ভব। তিনি সকলকে শিক্ষার উন্নয়নে ভূমিকা রাখতে আহবান জানিয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: