সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে হারুন মিয়ার পরিবারে শুধুই চাপা কান্না

full_1048286083_1481358265সুনামগঞ্জ প্রতিনিধি: তাহিরপুর উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের বিন্দারবন্দ গ্রামের হারুন মিয়া প্রায় ৯ মাস যাবৎ ব্যথার ট্যাবলেট খেয়ে তার পায়ের ব্যথা কমিয়ে রাখছেন। তার পায়ে চিকিৎসার সুবিধার্থে বাম উড়োতে ও হাঁটুর কাছা কাছি জখমকৃত স্থানের ভিতরে রড ঢুকানো হয়েছিল। তার আর্থিক অবস্থা দুর্বল হওয়ায় ৯ মাস পেড়িয়ে যাওয়ার পরও রড়টি বের করা সম্ভব হয়নি।

ফলে পায়ের সমস্যা দিন দিন বেড়েই চলেছে। প্রতিদিন ওষুধ লাগে তার। ফলে অনেক টাকার প্রয়োজন। কিন্তু এতো টাকা খরচ করা তার সম্ভব হয়না।

কারণ, তার ৬ সদস্যের পরিবারে ২ ছেলে ও ২ মেয়ে রয়েছে। তাদের ভরণ-পোষণের খরচের ভার তাকেই বহন করতে হয়। বর্তমানে সে নিজেই অচল। তার পরিবারের সদস্যদেরকে দেখারমত কেউ নেই।

এদিকে অসহায় হয়ে হারুন মিয়া সমাজের বিভিন্ন বৃত্তবান ব্যক্তিদের কাছে চিকিতৎসার জন্য সাহায্য কামনা করলেও কেউ তার ডাকে এ পর্যন্ত সারা দেয়নি। বর্তমানে হারুন মিয়া ও তার পরিবারের চাপা কান্নাছাড়া আর কিছুই করার নেই।

উল্লেখ্য, গত ১৭/০১/২০১৬ তারিখে স্বার্থান্বেষী চোরাচালানিদের প্রলোভনে সহজ সরল হারুন ট্যাকেরঘাট সীমান্তের বুড়ুংগাছড়া বাংগারঘাট কোয়ারির পূর্ব উত্তর দিক দিয়ে পাথর পাচার করার সময় সে এই দুর্ঘটনায় কবলিত হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: