সর্বশেষ আপডেট : ৪ মিনিট ০ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশকে নিয়ে সাঙ্গাকারার ভয়!

kumar-sangakkaraখেলাধুলা ডেস্ক: ২০১৫ বিপিএলে সব ব্যাটম্যানদের ওপরে থাকার পরেও শীর্ষ তিনে জায়গা হয়নি লঙ্কান কিংবদন্তি ক্রিকেটার কুমার সাঙ্গাকারর। এবারের বিপিএলে ১০ ম্যাচে তার রান ৩৪৯ যা গতবারের চেয়েও বেশি। গত বছরে তার রান ছিল ১৩ ম্যাচে ৩৭০।

২০১৫ বিপিএলে ১৩ ম্যাচে ৪৭৬ রান করে সবার ওপরে তামিম ইকবাল, ১৪ ম্যাচে ৩৯৬ করে দুইয়ে মাহমুদউল্লাহ ও ১৫ ম্যাচে ৩৭৭ রানে তিনে সাব্বির রহমান।

টুর্নামেন্টে স্থানীয় তরুণ খেলোয়াড়দের পারফরম্যান্সে মুগ্ধ সাঙ্গাকারা। লঙ্কান কিংবদন্তি তো ভয়ই পাচ্ছেন, মার্চে শ্রীলঙ্কা সফরে বাংলাদেশের সামনে নিজ দেশ কেমন যে খেলে!
বিপিএল ফাইনালের নায়ক কাল ম্যাচ শেষেই বললেন, ‘যেভাবে বাংলাদেশে দুর্দান্ত তরুণ খেলোয়াড়েরা উঠে আসছে কিছুটা ভয়ই পেয়েছি! শ্রীলঙ্কার জন্য সিরিজটা কঠিনই হবে।’

সাঙ্গাকারা উচ্ছ্বসিত বাংলাদেশের তরুণ প্রতিভাদের নিয়ে বলেন, ‘বাংলাদেশের স্পিন মজুদ ভালো, পেস আক্রমণ ভালো। সবচেয়ে বড় পরিবর্তন এসেছে ফিটনেসে। যেভাবে তরুণ ব্যাটসম্যান বেরিয়ে আসছে, সেটা খুবই রোমাঞ্চকর বাংলাদেশের ক্রিকেটের জন্য। সীমিত ওভারের ক্রিকেটে তারা দুর্দান্ত। সবাই টেস্টেও ভালো করবে। আশা করি এটা বাংলাদেশের জন্য ইতিবাচক হবে।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: