সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘এগিয়ে থাকা মানেই শিরোপা জয় নয়’

full_647229131_1481294365খেলাধুলা ডেস্ক: লা লিগার পয়েন্ট টেবিলে বার্সেলোনাকে ৬ পয়েন্টে পিছিয়ে রেখে শীর্ষে রয়েছে রিয়াল মাদ্রিদ। তবে এই এগিয়ে থাকাটাকে খুব একটা আমলে নিতে চান না রিয়াল কোচ জিনেদিন জিদান। বলেন, ‘ছয় পয়েন্টের ব্যবধান কোন কিছুই না। আমরা এখনও সঠিক পথে আছি। তার মানে এই নয় যে আমরা শিরোপা জিততে চলেছি।’

স্প্যানিশ এই ক্লাবটি সব ধরনের প্রতিযোগিতায়ি এখন পর্যন্ত রেকর্ড পরিমান ৩৪ ম্যাচে অপরাজিত আছে। ২০১৬-১৭ মৌসুমে তারা ঘরোয়া ফুটবলের ১৪ ম্যাচের মধ্যে ১০টিতে জয় এবং ৪ ম্যাচে ড্র করেছে। তবে জিদানের মতে, ডিসেম্বরের শুরুতেই লিগ শিরোপার ঘ্রাণ নেবার সুযোগ নেই।

বলেন, “আমি মনে করিনা লা লিগার শিরোপা এখনই নির্ধারণ হয়ে গেছে। এখন আমরা যেভাবে খেলছি এবং ফলাফল পাচ্ছি তাতে বড় জোর খুশি থাকতে পারি। কিন্তু শিরোপার ঘ্রান নিয়ে এখনই আয়েশি হলে চলবেনা। কারণ এই পথ এখনো অনেক দীর্ঘ। সামনে অনেকগুলো ম্যাচ খেলতে হবে। এ সময় সফলতা পাবার জন্য অনেক কিছু করতে হবে। এগিয়ে থাকা মানেই শিরোপা জয় নয়। ছয় পয়েন্টের ব্যবধান কোন কিছুই না। আমরা এখন সঠিক পথেই আছি। তার মানে এই নয় যে আমরা শিরোপা জিততে চলেছি।”

চ্যাম্পিয়ন্স লিগের নক আউট পর্বের ১৬টি দলের একটি রিয়াল মাদ্রিদ। আপাতত ঘরোয়া খেলায় বিরতি দিয়ে ক্লাব বিশ্বকাপের ম্যাচ খেলতে জাপান সফরে যেতে হবে জিদান শিষ্যদের।

তিনি জানান, ‘আমরা সফলতার জন্য সম্ভাব্য সব ধরনের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। এটিই আমাদের কাজ। প্রতিটি দিন আমাদের লক্ষ্য থাকে মাঠে গিয়ে খেলার। খেলোয়াড়রা তাদের সামর্থ্যের পুরোটাই উজাড় করে খেলেছে। আমাদের কাছে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপাটি খুবই গুরুত্বপূর্ণ। সোমবার আমরা জানতে পারব প্রতিপক্ষ হিসেবে কোন দলটিকে পাচ্ছি।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: