সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজশাহীতে ঢাবি শিক্ষার্থীদের মিলনমেলা

photo-1453662283রাবি প্রতিনিধি:
‘বন্ধনই শক্তি, বন্ধনেই মুক্তি’ স্লোগান সামনে রেখে প্রতিষ্ঠিত ‘প্রাণদ’ নামের সংগঠনের আয়োজনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী, যারা রাজশাহী বিভাগে বিভিন্ন পেশায় যুক্ত রয়েছেন তাদের মিলনমেলার আয়োজন করা হয়েছিল। শুক্রবার সকালে রাজশাহী কলেজ মাঠে বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে শুরু হওয়া ‘বিভাগীয় সম্মিলন ২০১৬’ শীর্ষক অনুষ্ঠানমালা শুরু হয়।

অনুষ্ঠানমালার মধ্যে ছিল পরিচিতিপর্ব, স্মৃতিচারণ, মধ্যাহ্নভোজ, র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান। সারাদিনের এসব অনুষ্ঠানে রাজশাহী বিভাগে কর্মরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের কৃতী এসব শিক্ষার্থী ও তাঁদের পরিবারের সদস্যরা মিলিয়ে প্রায় ছয়শ জন অংশ নেন। উল্লেখযোগ্যদের অন্যতম ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর আলতাফ হোসেন, রাজশাহীর অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার তমিজ উদ্দিন, বগুড়া আজিজুল হক কলেজের অধ্যক্ষ প্রফেসর শামসুল আলম, রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর হাবিবুর রহমান প্রমুখ।

শীতের কুয়াশা ভেদ করে সপরিবার আসেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীরা। রাজশাহীর কড়া শীত এখনো সেভাবে অনুভূত না হলেও অত ভোরে সপরিবার সরব উপস্থিতি জানান দিচ্ছিল কতটা প্রাণের টানে তাঁরা ছুটে এসেছেন। মাঝে কিছুক্ষণ করে বিরতি দিয়ে টানা সন্ধ্যা পর্যন্ত অনুষ্ঠান চলে। বিকালে অনুষ্ঠিত হয় র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: