সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মিরপুর মাতিয়ে গেলেন জেমস

full_976227330_1481287192বিনোদন ডেস্ক: আগের রাতেই এক ই-মেইল বার্তায় বিসিবি জানিয়েছিল, বিপিএলের চলতি আসরের ফাইনালের দিন বিকেল চারটায় মিরপুরে জেমসের কনসার্ট অনুষ্ঠিত হবে। সেই ঘোষণা অনুযায়ী শুক্রবার (৯ ডিসেম্বর) বিকেলে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে একটি অতিপরিচিত ও বহুল জনপ্রিয় গান শোনা যায় জেমসের কণ্ঠে ‘সবাই বলে ওই আকাশে লুকিয়ে আছে। খুঁজে দেখ পাবে দূর নক্ষত্র মাঝে। রাতের তারা আমায় কী তুই বলতে পারিস, কোথায় আছে কেমন আছে মা?’ এই গান দিয়েই বিপিএলের সমাপনী কনসার্ট শুরু করলেন, নগর বাউল জেমস।

কেউ সরাসরি মঞ্চের সামনে আবার কারো হাতে কাজ থাকায় প্রেস বক্সের টিভিতেই উপভোগ করতে থাকেন দেশের সবচাইতে জনপ্রিয় এ ব্যান্ড শিল্পীর মন মাতানো এক একটি গান। জেমস গাইছেন আর গ্যালারি থেকে চিৎকার ভেসে আসছে ‘গুরু ওয়ান মোর, ওয়ান মোর’।

চালিয়ে গেলেন জেমসও। গাইলেন ‘ফুল নেবে না অশ্রু নেবে বন্ধু’, ‘সুলতানা বিবিয়ানা’ ‘বেদের মেয়ে জোসনা’ ও ‘ভিগি ভিগিসি’সহ কয়েকটি জনপ্রিয় গান। জেমস গাইছেন আর সুরের মুর্ছনা ছড়িয়ে পড়ছে পুরো মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের আনাচে কানাচে। জেমসের সুরের সঙ্গে কখনও সুর মিলিয়েছেন গ্যালারির দর্শক ও গ্রাউন্ডস কর্মী সহ বিসিবি কর্মীরা।

বাদ যাননি, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন ও জালাল ইউনুসের মতো উর্ধ্বতন কর্মকর্তারাও। মঞ্চের অদূরে দাঁড়িয়ে জেমসের গান উপভোগ করলেন বাংলাদেশ ক্রিকেটের এই অভিভাবকেরা। তবে খুব বেশিক্ষণ স্থায়ী হল না নগর বাউলের কনসার্ট। সুরের ইন্দ্রজাল ছড়িয়ে পুরো স্টেডিয়ামকে আচ্ছন্ন করে ইতি টানলেন। এরপর মঞ্চ থেকে নেমে দ্রুতই চলে গেলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: