সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজশাহীকে ১৬০ রানের লক্ষ্য ছুঁড়ে দিল ঢাকা

14খেলাধুলা ডেস্ক:
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসরের শিরোপা জয়ের লক্ষ্যে রাজশাহী কিংসকে ১৬০ রানের লক্ষ্য ছুঁড়ে দিল ঢাকা ডায়নামাইটস। টস হেরে ব্যাট করতে নেমে ১৫৯ রান সংগ্রহ করে ঢাকা।

শিরোপা নির্ধারনি এই ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন রাজশাহী কিংসের অধিনায়ক ড্যারেন স্যামি। টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৫৯ রান সংগ্রহ করে ঢাকা।

ঢাকার হয়ে ওপেনিং করতে নামেন মেহেদী মারুফ ও এভিন লুইস।
১২ করে মেহেদী হাসান মিরাজের বলে আউট হয়ে ফিরেন মেহেদী মারুফ। আফিফ হোসেনে বলে নাসির হোসেন (৫)। এছাড়া স্যামির বলে মোসাদ্দেক হোসেন (৫), ফরহাদ রেজার বলে এভিন লুইস (৪৫) ও কুমার সাঙ্গাকারা (৩৬), রান আউট ডোয়াইন ব্রাভো (১৩), সামিত প্যাটেলের বলে আন্দ্রে রাসেল (৮), ফরাহদ রেজার বলে সাকিব আল হাসান (১২ ও উইলিয়ামসের বলে আলাউদ্দিন বাবু ।

ঢাকা ডায়নামাইটসের একাদশ: মেহেদী মারুফ, এভিন লুইস, কুমার সাঙ্গাকারা (উইকেট রক্ষক) , নাসির হোসেন, সাকিব আল হাসান (অধিনায়ক) , মোসাদ্দেক হোসেন সৈকত, আন্দ্রে রাসেল, ডোয়াইন ব্রাভো, আলাউদ্দিন বাবু, সানজামুল ইসলাম ও আবু জায়েদ।

রাজশাহী কিংসের একাদশ: মমিনুল হক, নুরুল হাসান, আফিফ হোসেন, সাব্বির রহমান, জেমস ফ্রাঙ্কলিন, সামিত প্যাটেল, মেহেদী হাসান মিরাজ, ড্যারেন স্যামি (অধিনায়ক), ফরহাদ রেজা, নাজমুল ইসলাম ও কেসরিক উইলিয়ামস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: