সর্বশেষ আপডেট : ২৩ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেয়েকে নিয়ে রানীর আবেগঘন বার্তা

full_1843586220_1481282005বিনোদন ডেস্ক: ৯ ডিসেম্বর মেয়ের প্রথম জন্মদিন। তাই প্রথমবারের মতো মেয়ের ছবিসহ একটি বার্তা পোষ্ট করলেন বলিউড অভিনেত্রী রানী মুখার্জি। এর আগে মেয়ের সঙ্গে কোনো ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেননি তিনি।

পাশাপাশি মেয়ের প্রথম জন্মদিনকে সামনে রেখে তাকে একটি আবেগঘন চিঠিও লিখেছেন তিনি। টুইটারে যশরাজ ফিল্মসের অফিশিয়াল অ্যাকাউন্টে ছবিসহ চিঠিটি প্রকাশ করা হয়েছে।

রানী লিখেছেন, ‘আমি আমার সন্তান আদিরাকে ভালোবাসি’। তাকে ছাড়া বাঁচতে অথবা শ্বাস নিতেও পারব না। আমার জীবনে পরিবর্তন এসেছে কিন্তু তা ভালো দিকে। কিন্তু সন্তান থাকাটাও ভয়ের। কারণ আপনি নিজের জন্য বাঁচার বিষয়টি ভুলে যাবেন। আপনি আপনার সন্তানের জন্য বাঁচবেন। যেন সেই আপনাকে জন্ম দিয়েছে, একজন মা হিসেবে। আমি রাতে ঘুমাতে পারি না। আমি দিনে ঘুমাতে পারি না।

আমি মাঝে মাঝে কোটি কোটি মায়েদের কথা ভাবি যারা সন্তান জন্ম দিয়েছেন। সবাই কী একই ধরনের উদ্বেগের মধ্যে দিন কাটায়, নাকি এটি শুধু আমার বেলায় হচ্ছে? আমি সকল মায়েদের সালাম জানাই! আমি সৃষ্টিকর্তার কাছে আন্তরিকভাবে কৃতজ্ঞ তিনি আমাকে আদিরার রূপে এরকম আশীর্বাদ দিয়েছেন।

আমি বুঝতে পেরেছিলাম আমি পরিবর্তিত হয়েছি। আমার জন্য এটা ভালোই হয়েছে বলে মনে করি। আমি মনে করি, আদিরাকে আমি সুন্দরভাবে বড় করতে পারব। কোনো প্রকার ভয় ছাড়া, সাহসী, বৃদ্ধিমান, চতুর, সুশৃঙ্খল এবং ভদ্র আচরণ সহকারে। আমি চাই সবাই তার জন্য গর্ব করবে। যদি কেউ নাও করে তবু আমি তার জন্য সব সময় গর্ব করব। তাকে উৎসাহ দিব তার মন মতো চলতে। কখনো ভয় না পেতে।

আমি জানি না জীবনের এই বিশেষ মুহূর্তে আমাকে কেউ বুঝবে কী না, কিন্তু আমি এর মধ্যে দিন কাটাচ্ছি। আমি কোনো প্রকার প্রতিক্রিয়া ছাড়াই সবাইকে আমার সম্পর্কে বলতে দিয়েছি। কিছু মুহূর্তে প্রতিক্রিয়াও করেছি। আমি অনেক শান্ত হয়েছি। আরো ধৈর্যশীল হয়েছি এবং আরো ক্ষমাশীল হয়েছি। মেয়েকে শিখাব জীবনে কোনো কিছুর জন্য চাপ না নিতে। সব সময় সতর্ক থাকতে। হাসিখুশি এবং সুখী জীবন যাপন করতে।

উল্লেখ্য ২০১৪ সালের এপ্রিলে ইতালিতে গোপনেই বিয়ে করেন রানী মুখার্জি ও আদিত্য চোপড়া। নিজেদের নামের প্রথম অংশের সঙ্গে মিলিয়ে মেয়ের নাম রেখেছেন আদিরা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: