সর্বশেষ আপডেট : ৫৪ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘মাসুদ হত্যাকারীদের বিরুদ্ধে আইনি লড়াই অব্যাহত’

unnamedসাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ নেতা শামীম আহমদ চৌধুরী বলেছেন, মাসুদ হত্যাকারীদের বিরুদ্ধে আমাদের আইনি লড়াই অব্যাহত আছে। ‘মাসুদ হত্যাকারীদের আদালতের মাধ্যমে ন্যায় বিচারের আশা প্রকাশ করে তিনি বিএনপির সন্ত্রাসীদের সর্বোচ্চ শাস্তি প্রদানের আহবান করেন।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) ছাতক সরকারি টেকনিক্যাল কলেজ ছাত্রলীগের সহ সভাপতি মাসুদুল ইসলাম তালুকদার হত্যার ৩য় বার্ষিকীতে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

শামীম আহমদ আরও বলেন, মাসুদ ছিলো ছাতক ছাত্রলীগের নিষ্ঠা ও আদর্শবান একজন কর্মী। বিএনপি জামায়াতের জ্বালাও পুড়াও নৈরাজ্যের প্রতিবাদ করতে গিয়ে প্রাণ দিয়ে প্রমান করেছে সে সংগঠনকে কতটা ভালোবাসতো।

ছাতক সরকারি টেকনিক্যাল কলেজ ছাত্রলীগ এর সহ সভাপতি মাসুদুল ইসলাম তালুকদারের মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করে ‘শহীদ মাসুদ স্মৃতী সংসদ’। বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) ছাতক আওয়ামীলীগ এর অস্থায়ী কার্যালয় সুরমা আটো রাইছ মিল মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

সংসদের আহবায়ক আব্দুল বারি চপল এর সভাপতিত্বে ও সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক হুমায়ূন কবির রুবেলের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ নেতা শামীম আহমদ চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দোয়ারাবাজার উপজেলা আ.লীগ নেতা শামীমুল ইসলাম, বাবু কল্যান ভ্রত, সাবেক ছাত্রলীগ নেতা পংকজ চৌধুরী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ছাতক কলেজ ছাত্রলীগ সভাপতি রিয়াদ চৌধুরী, ছাতক কলেজ ছাত্রলীগ সহ সভাপতি আব্দুল কাদির, টেকনিক্যাল কলেজ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আইনুল ইসলাম, পৌর ছাত্রলীগের সহ সভাপতি রুবেল তালুকদার জনি, যুগ্ম সম্পাদক রাজিব তরফদার।

এসময় উপস্থিত ছিলেন, ছাতক পৌর ছাত্রলীগের সহ সভাপতি আহসান আহমদ, অর্থ সম্পাদক জিল্লুর রহমান, টেকনিক্যাল কলেজ ছাত্রলীগ নেতা আলীরাজ আহমদ, ছাতক কলেজ ছাত্রলীগ সহ সভাপতি আলী চৌধুরী, টেকনিক্যাল কলেজ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ফখর আহমদ, ছাত্রলীগ নেতা মিটু তালকদার, আলী রাজ অলিউর রহমান সম্রাট, শৈব দেব, মাসুদ আহমদ, রনি দাস, আকাশ ঘোষ, মাসুম মিয়াসহ পৌর, ছাতক কলেজ ও টেকনিক্যাল কলেজ ছাত্রলীগের নেতাকর্মী।

পরবর্তিতে মাসুদের আত্মার মাগফেরাত কামনা করে ছাতক কেন্দ্রীয় জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল এবং মহাপ্রভুর আখড়ায় বিশেষ প্রার্থনা করা হয়।

প্রসঙ্গত, ২০১৩ সালের ৮ ডিসেম্বর বিএনপির ডাকা হরতাল ও নৈরাজ্যের প্রতিবাদ করতে গেলে ছাতকে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে প্রাণ হারান ছাতক সরকারি টেকনিক্যাল কলেজ ছাত্রলীগ সহ সভাপতি মাসুদুল ইসলাম তালুকদার। এ হত্যাকাণ্ডের বেশির ভাগ আসামি এখন জামিনে মুক্ত। উল্লেখযোগ্য কারও তেমন কোন শাস্তি প্রদান করা হয়নি। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: