সর্বশেষ আপডেট : ৩০ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিএনপির সাথে নির্বাচন কমিশন নিয়ে আলোচনা নয় – রাবি ছাত্রলীগের সম্মেলনে নানক

unnamed-9রাবি প্রতিনিধি:: ‘আজকে যখন নির্বাচন কমিশন পূর্নগঠনের দিকে যাচ্ছে তখন বিএনপির নেত্রী বলছেন, পূর্নগঠনের জন্য তাদের সাথে আলাপ করতে হবে। আপনারা কারা? আপনাদের সাংবিধানিক অবস্থানটি কোথয়? আমাদের নেত্রী শেখ হাসিনা কি কারণে আপনাদের সাথে আলোচনা করবে? এর আগে তিনি আলোচনা করতে চেয়েছিলেন। আমাদের নেত্রী ফোন করেছিলেন, কিন্তু সেদিন তিনি সৌজন্যতা পর্যন্ত দেখাননি।’ বৃহস্পতিবার বিকালে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ২৫তম সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি।

ছাত্রলীগ সম্পর্কে নানক বলেন, ‘মনে রাখতে হবে যুগে যুগে যারা ছাত্রলীগ করেছে তারা সকল বাধা উপেক্ষা করে মেধাবী হিসাবে কৃতিত্বের স্বাক্ষর রেখেছে। সেই দর্শনকেই সামনে রেখে আপনাদের মেধা ও নেতৃত্বের মাধ্যমে বাংলাদেশকে নতুন করে সাজাতে হবে। রাষ্ট্রের বিভিন্ন স্তরে তথা রাজনৈতিক ও সাংস্কৃতিক বিভিন্ন অঙ্গনে দায়িত্ব পালন করতে হবে। দেশ ও জাতির নেতৃত্ব দিতে হবে ছাত্রলীগকেই।’

বেলা ১২টার দিকে বিশ্ববিদ্যালয় সাবাশ বাংলাদেশ মাঠে অনুষ্ঠিত সম্মেলনে জাতীয় পতাকা উঠানো ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্ধোধন করেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ।

উদ্ধোধনী বক্তৃতায় কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, বঙ্গবন্ধু সোনার বাংলাকে উন্নত ও মধ্যম আয়ের একটি রাষ্ট্র হিসাবে গড়ার যে স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়ন ছাত্রলীগকেই করতে হবে। ছাত্রলীগকে পড়াশোনার নেশা বাড়াতে হবে। সেই সাথে ভালকাজের নেশা বাড়াতে হবে। মনে রাখতে হবে ছাত্রলীগের অঙ্গনে আমরা ছাত্রলীগের কর্মী। সৎকাজের আগ্রহ প্রকাশ করেই ছাত্রলীগের নেতা হতে হবে।

রাবি শাখা ছাত্রলীগের সভপতি রাশেদুল ইসলাম রাঞ্জুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খালিদ হাসান বিপ্লবের পরিচালনায় সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুজ্জামান লিটন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি, নির্বাহী সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, ওমর ফারুক চৌধুরী এমপি, আব্দুল ওয়াদুদ দারা এমপি, আয়েনউদ্দিন আয়েন এমপি, এনামুল হক এমপি, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি আবু হোসাইন বিপু, সহ-সভাপতি আনিকা ফারিহা জামান অর্ণা প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: