সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৩ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ১০ ডিসেম্বর শনিবার

unnamed-2ডেইলি সিলেট ডেস্ক:
জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২য় রাউন্ড (১০ ডিসেম্বর শনিবার) উদযাপন উপলক্ষে ইলেকেট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সিলেট সিটি কর্পোরেশনের উদ্যোগে ও জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান মহাখালী ঢাকা’র সহযোগিতায় বৃহস্পতিবার সিসিক অস্থায়ী কার্যালয়ে সভায় সভাপতির বক্তব্য রাখেন সিটি কর্পোরেশনের সচিব মোহাম্মদ বদরুল হক। এতে উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা মঈন উদ্দিন মঞ্জু, স্বাস্থ্য পরিদর্শক ভূপাল রঞ্জন চন্দ, আলবাব হোসেন চৌধুরী প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

সভায় সিটি কর্পোরেশনের সচিব মোহাম্মদ বদরুল হক জানান, জাতীয় ভিটামি ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২য় রাউন্ড মহানগরীর ২৭টি ওয়ার্ডের ৬৫ হাজার ৯৯ জন শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। ৬ থেকে ১১ মাস বয়সী স্বাভাবিক শিশু ৬হাজার ৪শ ২২ জন, ১২ থকে ৫৯ মাস বয়সী স্বাভাবিক শিশু ৫৮ হাজার ২শত ৭৫ জন, ৬ থেকে ১১ মাস বয়সী প্রতিবন্ধী শিশু ৪০জন, ১২ থেকে ৫৯ মাস বয়সী প্রতিবন্ধী শিশু ৩শ ৬২ জন।

সভায় জানানো হয় মহানগরীতে স্থায়ী টিকাদান কেন্দ্র ৩০টি, অস্থায়ী টিকাদান কেন্দ্র ১০২টি, ভ্রাম্যমান টিকাদান কেন্দ্র ২২টি, অতিরিক্ত টিকাদান কেন্দ্র ৬১টি, সুপারভাইজার ৩০ জন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: