সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২৯ সেকেন্ড আগে
বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নির্বাচিত হলে সুনামগঞ্জের সকল ইউনিয়নকে ঢেলে সাজানো হবে – ব্যারিষ্টার ইমন

unnamed-13জামালগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধাারণ সম্পাদক জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন বলেছেন, নির্বাচিত হলে সুনামগঞ্জের সকল ইউনিয়ন পরিষদকে ডিজিটাল রূপে ঢেলে সাজানো হবে। তিনি বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে এই দেশ স্বাধীন হতো না। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধান মস্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্বের বুকে মাথা উচু করে দাড়িয়ে আছে। ক্ষুদা দারিদ্রতা দূর করে এই দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। মুক্তিযোদ্ধের চেতনা বিশ্বাসী প্রত্যেক বাঙ্গালীর বুকে বঙ্গবন্ধুর নাম স্বর্ণাক্ষরে লিখা থাকবে। মুক্তি যুদ্ধের চেতনা বাস্তবায়নে প্রধান মন্ত্রীর মনোনীত প্রার্থী হিসেবে জেলা পরিষদ নির্বাচনে স্থানীয় সরকারের উপজেলা ও ইউনিয়নের সকল জনপ্রতিনিধিদের কাছে দোয়া ও ভোট প্রার্থনা করেন তিনি।

গতকাল দুপুরে জামালগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার কার্যলয়ে স্থানীয় মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কামান্ডার শ্রীকান্ত তালুকদার, জেলা শ্রমিকলীগ সভাপতি মোঃ সিরাজ উদ্দিন, কৃষকলীগের কেন্দ্রীয় সদস্য করুণা সিন্দু বাবুল, আ’লীগের সাবেক তথ্য প্রচার ও প্রকাশনা সম্পাদক হায়দার চৌধুরী লিটন, সুনামগঞ্জ পৌরআ’লীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন, জগন্নাথপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমেদ মুক্তা, জামালগঞ্জ আ’লীগ সভাপতি হাজী মোহাম্মদ আলী, আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামান, তথ্য ও প্রয্যোক্তি সম্পাদক জহিরুল হক তালুকদার, আসাদ আল আজাদ, সায়েম পাঠান, সাবেক যুলীগ আহব্বায়ক আবুল খয়ের, মোঃ আজাদ মিয়া প্রমূখ।

পরে তিনি বেহেলী ইউনিয়ন পরিষদের নির্বাচনী মতবিনিময় সভায় যোগদান করেন। ইউপি চেয়ারম্যান অসীম কুমারের সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউপি সদস্য মোঃ খোকন মিয়া, বিউটি রাণী পাল, বেহেলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতি রঞ্জন পুরকায়স্থ, প্রদীপ কুমার মজুমদার, ইউপি সচিব আব্দুর হান্নান প্রমূখ। সভা শেষে ফেনারবাক ইউপি চেয়ারম্যান করুণা সিন্দু তালুকদারের সভাপতিত্বে ইউপির অস্থায়ী কার্যালয়ে তিনি মতবিনিময় করেন। এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ইউপি সদস্যা নুরে জান্নাত লিপি, সদস্য মোঃ আসাদ মিয়া, দিপক তালুকদার, অজিত সরকার, মোঃ রফিকুল ইসলাম রানা প্রমূখ। সভা শেষে তিনি ভীমখালী ইউপি চেয়ারম্যান দুলাল মিয়ার সভাপতিত্বে ইউপি কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অন্যান্যদের মাঝে আরো বক্তব্য রাখেন ইউপি সদস্যা রেহেনা খাতুন, সাফিয়া খাতুন, মোঃ জিল্লুর রহমান, সৈয়দুল ইসলাম, রঞ্জজিৎ তালুকদার, হাবিবুর রহমান প্রমূখ। সভায় বেহেলী, ফেনারবাক, ভীমখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে এবং শেথ হাসিনার হাতকে শক্তিশালী করতে ব্যারিষ্টার ইমনের পক্ষে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: