সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মোটরবাইকে যাত্রী পরিবহণ, প্রতিবাদে সিএনজি চলাচল বন্ধ

cng-big20160512162339নিজস্ব প্রতিবেদক:: কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জ সিএনজি অটোরিকশা চালকদের ওপর মোটর সাইকেল চালকদের উপর হামলার প্রতিবাদে ৮ ডিসেম্বর বৃহস্পতিবার থেকে আম্বরখানা-কোম্পানীগঞ্জ সড়কে সিএনজি অটোরিক্সা চলাচল বন্ধ থাকবে। বুধবার (৭ ডিসেম্বর) সিলেট জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি নং ৭০৭ আম্বরখানা সালুটিকর শাখার এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সভায় শ্রমিক নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন- কোম্পানীগঞ্জ এলাকায় মোটরসাইকেলে যাত্রী পরিবহনের বিরুদ্ধে তারা দীর্ঘ দিন ধরে দাবি জানিয়ে আসছিলেন। এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ চেয়ে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি দেয়া হয়েছে একাধিকবার। এ সত্ত্বেও অদৃশ্য কারণে সিএনজি অটোরিক্সা চালকদের দাবি বাস্তবায়ন না হয়ে অবৈধ পন্থায় মোটরসাইকেলে যাত্রী পরিবহন চলছে। যার প্রেক্ষিতে বুধবার সকালে অবৈধ মোটরসাইকেল চালকরা সিলেট জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর আম্বরখানা-সালুটিকর শাখার আওতাধীন সদস্য গিয়াস উদ্দিন, তাজুল, জাবেদ, বাচ্চু, জয়নুদ্দীন, নূর হোসেনসহ আরো কয়েকজনের ওপর হামলা চালিয়েছে। হামলায় বর্তমানে গুরুতর আহত গিয়াস কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে ভর্তি করা হয়েছে। শ্রমিক নেতৃবৃন্দ এ ঘটনাকে বর্বরতা বলে আখ্যায়িত করেন এবং দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন। এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলেও জানান নেতৃবৃন্দ।

শাখা সভাপতি সৈয়দ জুবের আলীর সভাপতিত্বে ও সম্পাদক রফিকুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন- সিলেট জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের সভাপতি জাকারিয়া আহমদ, সম্পাদক আজাদ মিয়া, কল্যাণ সম্পাদক আবুল হোসেন খান, শাখার সহ সভাপতি  মুহিবুর রহমান, মোস্তাক খান, আব্দুল মান্নান, নিয়াজ উল্লাহ, চুনু মিয়া, বয়তুল্লাহ, আব্দুল হাশিম, আলাল মিয়া প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: