সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৪৩ সেকেন্ড আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আম্বরখানায় আচমকা পুলিশী অভিযান!

15416049_1354336557923397_576482078_n-copyনিজস্ব প্রতিবেদক:: সিলেটে অবৈধ দখল অবমুক্ত ও ফুটপাতে বসা হকার উচ্ছেদ অভিযান চলছে। উপ-পুলিশ কমিশনার উত্তর ফয়সল মাহমুদের নেতৃত্বে এসএমপির বিরাট সংখ্যক পুলিশের একটি ইউনিটের সহযোগিতায় এই মুহুর্তে চলছে উচ্ছেদ অভিযান।

চৌহাট্টা পয়েন্ট থেকে শুরু করে আম্বরখানা হয়ে পুলিশের একটি ইউনিট ইলেক্ট্রিক সাপ্লাইয়ের দিকে এগুচ্ছে। অবৈধ দখল থেকে ফুটপাতকে রক্ষা করতে এসএমপি’র পুলিশের এটাই প্রথম অভিযান।

অতিরিক্ত উপ পুলিশ কমিশনার ( দক্ষিন) জেদান আল মুসা ডেইলি সিলেট কে বলেন ‘পুলিশ স্বপ্রনোদিত হয়ে এই অভিযান পরিচালনা করছে। কারন সমাজের প্রতি পুলিশের অনেক দায়বদ্ধতা আছে। এইভাবে সিলেট শহরের সব স্থানে অভিযান পরিচালনা করা হবে। যে ভাবেই হোক ফুটপাতকে দখলমুক্ত করা হবে’।

অভিযান পরিচালনার সময় ফুটপাত অবমুক্ত করার পাশাপাশি দোকানের সামনে রাখা অতিরিক্ত পণ্য যা রাস্তা ছোট করে রেখেছিল সে গুলোও সরানো হয়। হঠাৎ এই অভিযান পরিচালনার সময় আম্বরখানার ব্যবসায়ীদের মধ্যে আতংক দেখা দেয়। তবে এ ধরনের অভিযান পরিচালনার জন্য পুলিশকে সাধুবাদ দিয়েছেন সাধারন মানুষ। তারা চান এরকম অভিযান যেন সব সময় অব্যাহত থাকে। আপাতত এসব অভিযানে শুধু অবৈধ দখল থেকে ফুটপাত অবমুক্ত করা হচ্ছে। পরবর্তি অভিযানে অভিযুক্তদের জেল জরিমানা করা হতে পারে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: