সর্বশেষ আপডেট : ১২ মিনিট ২৫ সেকেন্ড আগে
বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে নিটল টাটা গ্র্যান্ড মেলা শুরু

unnamed-6কুলাউড়া অফিস:: মৌলভীবাজারে ৭ দিনব্যাপী নিটল টাটা গ্র্যান্ড মেলা শুরু হয়েছে। ৬ ডিসেম্বর মঙ্গলবার বিকাল তিনটার দিকে শহরের বেরীরপাড় এলাকায় মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম। মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিটল-নিলয় গ্র“পের চেয়ারম্যান ও ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সভাপতি আবদুল মাতলুব আহমদ।

বাংলাদেশ সড়ক পরিবহন সমিতির সাধারণ সম্পাদক ও নিটল মটরস্ লি: এর ডিলার সৈয়দ মফচ্ছিল আলীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র মোঃ ফজলুর রহমান, জেলা আওয়াশীলীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, টাটা মটরস্ এর কান্ট্রি প্রধান জিতেন্দ্র বাহাদুর, নিটল মটরস লিমিটেডের সি.ই.ও মোস্তাক আহমেদ প্রমুখ।

নিটল মটরস লিমিটেডের আয়োজিত টাটা গ্র্যান্ড মেলা ৬ ডিসেম্বর মঙ্গলবার থেকে টানা ৭দিন চলবে। মেলার উদ্বোধনী দিনে চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমদ্ মৌলভীবাজার পৌরসভার জন্য ১টি পিক-আপ ভ্যান ও জেলা পুলিশকে ১টি পিক-আপ ভ্যান প্রদান করেন।

মেলায় টাটার বিভিন্ন মডেলের ট্রাক, বাস, পিকআপ, হিউম্যানহলার, প্রাইভেটকার ইত্যাদি প্রদর্শন, বিক্রয় এবং ডেলিভারি করা হয়। উদ্বোধনী পূর্ণ অনুষ্ঠানে জেলার বিভিন্ন এলাকা থেকে পরিবহন মালিক ও শ্রমিকরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: