সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফেন্সিডিল সেবনের সময় জকিগঞ্জে এসআইসহ আটক ৩ (আপডেট)

unnamed-1জকিগঞ্জ প্রতিনিধি::
মাদক সেবনের সময় গোলাপগঞ্জ থানার এক এসআই সহ ৩ জনকে হাতে-নাতে ঢাকা মেট্রো ক ০৩-৮৫৭৬ নাম্বারের একটি প্রাইভেট কারসহ আটক করেছে স্থানীয় জনতা। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে জকিগঞ্জ উপজেলার বড়পাথর মাদ্রাসা বাজার এলাকায়।

পরে স্থানীয় জনতা বিরশ্রী ইউপি চেয়ারম্যান ইউনুছ আলী ও উপজেলা নির্বাহী অফিসার মো. মোবাশশেরুল ইসলামকে ঘটনাটি অবহিত করলে ইউপি চেয়ারম্যান ইউনুছ আলী ও উপজেলা নির্বাহী অফিসার মো. মোবাশশেরুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হলে স্থানীয়রা আটককৃতদের তাদের হাতে হস্তান্তর করেন।

আটককৃতরা হলো গোলাপগঞ্জ থানার এসআই ফিরোজ, গোলাপগঞ্জের শাকিল আহমদ (৩৬) ও মনির মুদি (৩৮)। ঘটনার খবর পেয়ে স্থানীয় জনপ্রতিনিধি ও জকিগঞ্জ থানার ওসি তদন্ত শওকত হোসেন উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত হন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশেরুল ইসলাম জানান, বিষয়টি তদন্ত করার জন্য আটকদের জকিগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে। ঘটনাস্থল থেকে ২টি ফেন্সিডিলের বোতলও উদ্ধার করা হয়েছে।

অপরদিকে মঙ্গলবার দুপুর পর্যন্ত আটককৃতদের বিরুদ্ধে জকিগঞ্জ থানায় কোন মামলা রুজু করা হয়নি। জকিগঞ্জ থানার ওসি তদন্ত শওকত হোসেন জানিয়েছেন, আটককৃতদের ব্যাপারে আইনী প্রক্রিয়া চলছে। ডিপার্টমেন্টের উর্ধ্বতন কতৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী এ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: