সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে এক প্রবাসীর ভুমি জবর দখলের চেষ্টা, আদালতে মামলা

daily-sylhet-mamla-12ছাতক প্রতিনিধিঃ
ছাতকের দোলারবাজার ইউনিয়নে এক প্রবাসীর সম্পদ দখল করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল। দীর্ঘ ৬০বছর ধরে স্বপরিবারে যুক্তরাজ্যে বসবাস করে আসছেন ইউনিয়নের কল্যানপুর গ্রামের আলতাব আলী। প্রবাসে থাকার সুবাদে তার নিকট আত্মীয়রা প্রায় কোটি টাকা মুল্যের ভুমি নিজ নামেরেকর্ডভুক্ত করে নিয়েছে। আলতাব আলীর মেয়ের ভুমিতে এ মহলটি জোর পূর্বক মৎস্য খামার গড়ে তোলে ভোগ দখল করে যাচ্ছে। সম্প্রতি আলতাব আলী দেশে আসার পর ৩০ধারা আপত্তিমুলে তার পৈত্রিক সম্পত্তি আবারো নিজ নামে রেকর্ডভুক্ত করে সরকারী খাজনা পরিশোধ করেছেন।

এতে প্রতিপক্ষরা তার উপর ক্ষেপে গিয়ে তাকে হত্যা করার জন্য বিভিন্ন চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ করেন প্রবাসী আলতাব আলী। গত ২৪ অক্টোবর আলতাব আলীর বসতঘরে প্রবেশ করে প্রতিপক্ষের লোকজন তার উপর হামলা করেছে। হামলায় তিনি আহত হয়ে হাসপাতালে ভর্তি হন। ওইদিন প্রতিপক্ষের লোকজন তার বসত বাড়ির সীমানা প্রাচীর ভেঙ্গে ফেলে দেয়। এবং পারিবারিক কবরস্থানের ভুমি থেকে দেড় লক্ষাধিক টাকা মুল্যের বিভিন্ন প্রজাতির গাছ কেটে নিয়েছে।

এ ব্যাপারে আলতাব আলী বাদী হয়ে গত রোববার সুনামগঞ্জের চীপ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে গ্রামের ইউনুূস আলী ও তার পুত্র মছলু মিয়া, হেলাল মিয়া, রাহেল মিয়া, সুহেল মিয়া ও জুয়েল মিয়ার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। এর আগেও প্রতিপক্ষের বিরুদ্ধে তার বিবিধ মামলা (নং-৪০৮/১৬) চলমান রয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: