সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রকাশ পেল তিশার সেই বিশেষ ভিডিওচিত্র

1481009843বিনোদন ডেস্ক:: নাটক, সিনেমা, টেলিফিল্ম থেকে শুরু করে সবখানেই তিনি জনপ্রিয়তার তুঙ্গে। হ্যা অভিনেত্রী তিশার কথা বলছি। গতকাল ৫ নভেম্বর প্রকাশ করা হয়েছে তিশার অভিনীত বিভিন্ন নাটক, সিনেমা থেকে নেয়া অভিনয়ের ভিডিও থেকে নির্মিত বিশেষ ভিডিওচিত্রটি।

উল্লেখ্য, গত ২২ নভেম্বর তিশা তার অসিয়াল ফেসবুক পেজে এমন একটি ভিডিওচিত্র প্রকাশ করার ঘোষণা দিয়েছিলেন। ভিডিওতে দেখা গেছে, থার্ড পারসন সিঙ্গুলার নম্বর দিয়ে শুরু করে সিনেমা টেলিভিশন, নাটক টু এয়ারপোর্ট, ক্যারাম, ভালবাসি তাই ভালবেসে যাই, মনফড়িংয়ের গল্প, অ্যাংরি বার্ড, গ্রাজুয়েট, আরমান ভাইসহ বিভিন্ন নাটক আর পুরস্কার গ্রহনেরও ভিডিও দৃশ্য এখানে তুলে ধরা হয়েছে। 1481009164

তিশা তার ৫ নভেম্বরের স্ট্যাটাসে লিখেছিলেন, ‘আমি এবং আমার টিম একটু কাজ করছি। অভিনেতা অভিনেত্রীদের আসল কাজটা তো অভিনয় ঠিক ঠাক করা। এমন কিছু গল্প জীবন্ত করে তোলা, এমন কিছু দৃশ্য জীবন্ত করে তোলা যেটা বহু বছর পরও মানুষের মনে উঁকি দিয়ে যায়। হ্যাঁ, ঠিক আছে আমাদেরকে মাঝে মধ্যে সুন্দর সুন্দর পোষাক পরে সুন্দর সুন্দর ছবি তুলতে হবে, কিন্তু অভিনীত দৃশ্য দিয়ে মনে দাগ কাটাই না আমাদের আসল কাজ।এই জন্য আমরা আমার অভিনীত ছবি, টেলিফিল্ম, নাটক, সিরিয়াল থেকে আমার পছন্দের বেশ কিছু দৃশ্য নির্বাচন করছি’।

এমনকি সবচেয়ে বেশী ভোটদাতাদের মধ্য থেকে লটারি করে তিন বিজয়ীকে পুরস্কৃত করারও কথা জানিয়েছিলেন তিনি। নতুন ভিডিওচিত্রের শিরোনামে লিখেছেন, ‘যে অভিনয়টি আপনাদের পছন্দের?’

উল্লেখ্য, মুক্তির অপেক্ষা রয়েছে মোস্তফা সরোয়ার ফারুকীর পরিচালনায় নির্মিত আলোচিত সিনেমা ‘ডুব’। এখানে তিশার বিপরীতে দেখা যাবে ভারতীয় অভিনেতা ইরফান খানকে।

like

 

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: