সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জালালাবাদ কলেজে শিক্ষক সংবর্ধনা

unnamed-7জালালাবাদ কলেজ পরিচালনা কমিটির চেয়ারম্যান সাবেক এমপি মাওলানা ফরিদ ঊদ্দিন চৌধুরী বলেছেন দেশ ও জাতি গঠনে শিক্ষার্থীদের প্রকৃত মেধার বিকাশ সাধনের মাধ্যমে সুনাগরিক তৈরী করার লক্ষ্যই হলো শিক্ষা। এক্ষেত্রে শিক্ষকের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। ছাত্র-ছাত্রীদের একাগ্রতা, নিষ্ঠা ও কঠোর সাধনার পাশাপাশি শিক্ষকদের যথাযথ নির্দেশনায় কাঙ্খিত লক্ষ্য অর্জন করা সম্ভব।

তিনি সোমবার জালালাবাদ কলেজ সিলেট কর্তৃক ২০১৬ সালে এইচ.এস.সি পরীক্ষায় বিভিন্ন বিষয়ে ছাত্র-ছাত্রীদের শতভাগ ফলাফল অর্জন উপলক্ষে লেকচার রুমে অনুষ্ঠিত ‘শিক্ষক সংবর্ধনা’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ঊপরোক্ত কথা বলেন।

তিনি আরো বলেন, বিজয়ের মাসে শিক্ষকদের প্রজ্ঞা, দক্ষতা ও তথ্য প্রযুক্তির যথাযথ ব্যবহার করে শিক্ষার্থীদের সৃজনশীল প্রতিভার বিকাশ এবং যোগ্য দেশপ্রেমিক লোক তৈরীর আহবান জানান।

অধ্যক্ষ,প্রফেসর আব্দুল বাকী চৌধুরীর সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক আয়েশা বেগমের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক মুহাম্মদ আব্দুশ শাকুর ও মোহাম্মদ ঈমান আলী।

আরো উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক ছায়েম আহমদ চৌধুরী, প্রভাষক আবু সাঈদ, তাহমিনা পারভিন, ফাহিমা সুলতানা চৌঃ, সালমা, মোঃ ফখরুল হোসাইন, ফেরদৌস খানম,আঞ্জুমানারা আক্তার,মোঃ আব্দুল লতিফ, শামীমা ইয়াছমীন, ফাহমিনা রহমান, সালেহ মু. ফয়সল, আনিসুর রহমান, জান্নাতুল ফেরদৌস প্রমুখ। অনুষ্ঠানশেষে প্রধান অতিথি সংবর্ধিত শিক্ষকদের হাতে ক্রেস্ট ও অভিনন্দনপত্র তুলে দেন। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: