সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় ৫৮ হাজার শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে

unnamed-1কুলাউড়া অফিস:: কুলাউড়া উপজেলায় স্বাস্থ্য বিভাগ আগামী ১০ ডিসেম্বর ১৩ ইউনিয়ন ও পৌরসভায় অপুষ্টিজনিত অন্ধত্ব নির্মূল এবং অপুষ্টিজনিত শিশু মৃত্যু প্রতিরোধ করার লক্ষ্যে ৬ মাস থেকে ৫ বছর বয়সী মোট ৫৮ হাজার ২ শত শিশুকে ভিটামিন এ ক্যাপসুল টিকা খাওয়ানোর লক্ষ্যমাত্রা নির্ধারন করেছে। ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন সফল করার লক্ষ্যে শনিবার কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে আয়োজিত এক অবহিত করন সভায় এ তথ্য জানানো হয়।

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ নুরুল হক এর সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন এমপি মোঃ আব্দুল মতিন। বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া থানার ওসি (তদন্ত) বিনয় ভূষন রায়, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রেনু, এমওডিসি ডাঃ মোঃ সাঈদ এনাম, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ জাকির হোসেন, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ, মানব ঠিকানার মফস্বল সম্পাদক ময়নুল হক পবন, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ (ভারঃ) মিজানুর রহমান, মেডিকেল টেকনোলজিষ্ট (ইপিআই) আপ্তাব উদ্দিন প্রমুখ।

এছাড়া অবহিতকরন সভায় আরো জানানো হয় ১০ ডিসেম্বর কুলাউড়া উপজেলার ৩শ ২৮ কেন্দ্রে ৬-১১ মাস বয়সী ৬হাজার ২শত ও ১২-৫৯ মাস বয়সী ৫২ হাজারসহ মোট ৫৮ হাজার ২ শত শিশুদেরকে একযোগে টিকা খাওয়ানো হবে। ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন সফল করার লক্ষ্যে মেডিকেল টিম গঠনসহ ৯৮৪ জন স্বেচ্ছাসেবক,৫৭ জনস্বাস্থ্য কর্মী ও ৩৯ জন সুপারভাইজার নিয়োগ করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ নুরুল হক ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন সফল করার লক্ষ্যে সর্ব মহলের সহযোগিতা কামনা করেছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: