সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ২৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে জনপ্রতিনিধিদের সঙ্গে জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী লুৎফুর রহমানের মতবিনিময়

dsc_0633বিশ্বনাথ প্রতিনিধি:
কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ বলেছেন, সিলেটের রাজনৈতিক অঙ্গনে একটি ভ্রাতৃত্ববোদ সম্পর্ক রয়েছে। বিশ্বনাথে রাজনৈতিক নেতৃবৃন্দ সকলে এক সাথে বসে একটি দৃষ্টান্ত স্থাপন করলেন। বাংলাদেশের ইতিহাসে আজকের দিনটি স্মরণীয় হয়ে থাকবে। তিনি বলেন, অ্যাভোকেট লুৎফুর রহমান দল মত ও লোভ লালসার উর্ধ্বে উঠে জেলা পরিষদে প্রশাসকের দায়িত্ব পালন করে বরাদ্ধ সঠিকভাবে বন্ঠন করেছেন। জেলা পরিষদ নির্বাচন সরকার পরিবর্তনের নির্বাচন নয়। তাই দল মতের উর্ধ্বে উঠে অ্যাভোকেট লুৎফুর রহমানকে চেয়ারম্যান নির্বাচিত করতে তিনি জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানান।

তিনি রোববার দুপুরে বিশ্বনাথ উপজেলা পরিষদের সঙ্গে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী, সাবেক গণপরিষদ সদস্য ও জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাভোকেট লুৎফুর রহমানের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিশ্বনাথ উপজেলা বিআরডিবি হল রুমে উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও বিশ্বনাথ সদর ইউপি চেয়ারম্যান ছয়ফুল হকের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, যুগ্ম-সম্পাদক অ্যাডভোকেট নিজাম উদ্দিন, বিশ্বনাথ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বেগম স্বপ্না শাহিন, সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর রেজওয়ান আহমদ, উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, সাধারণ সম্পাদক বাবুল আখতার।

বক্তব্য রাখেন- লামাকাজী ইউপি চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, দৌলতপুর ইউপি চেয়ারম্যান আমির আলী, দেওকলস ইউপি চেয়ারম্যান তাহিদ মিয়া, অলংকারী ইউপি চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, খাজাঞ্চী ইউপি চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন, দশঘর ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাবিবুর রহমান ছাতির, ইউপি সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন আবুল হোসেন, ফয়সল আহমদ, শফিক মিয়া, সাজ্জাদুর রহমান, শাহীন তালুকদার, রফিক হাসান, আজাদ মিয়া। সভার শুরুতে কোরআন তেলওয়াত করেন শাহনেওয়াজ চৌধুরী সেলিম।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: