সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১৮ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসমানীনগরে আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্যসহ গ্রেফতার ৬

osmaninagr-sylhet-pic-04-12-16বিশ্বনাথ প্রতিনিধি::
সিলেটের ওসমানীনগরে চোরাই কাজে ব্যবহৃত যন্ত্রপাতিসহ আন্তঃ জেলা চোর চক্রের তিন সদস্যসহ ৬জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত শনিবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এর মধ্যে সিলেট ভার্থখলা হোটেল গ্রীনের কর্মচারী সুনামগঞ্জ সদরের হুসেনপুর গ্রামের মজু মিয়ার পুত্র রুহুল আমিন(২০)কে চোরাইকৃত মালামালসহ হোটেল থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত অন্যরা হচ্ছে নবীগঞ্জ থানার ভাটিশেরপুর গ্রামের জজ উল্লার পুত্র মুহিদ মিয়া(২৮), আজমীরিগঞ্জ থানার বড়হাটি শিবপাড়া গ্রামের শেকুল মিয়ার পুত্র রফিক মিয়া(২২)। এদিকে মাদক বিক্রির অভিযোগে ওসমানীনগর উপজেলার মৃত অমৃত রবিদাশের পুত্র মন্তন রবিদাশ(২৩), শশারকান্দি গ্রামের পুতুল রবিদাশের পুত্র বাবুল রবিদাশ(১৯) ও গ্রামতলা গ্রামের মৃত দিগেন কুমার দাশের পুত্র চন্দন কুমার দাশ(৫৫)কে গ্রেফতার করা হয়েছে।

ওসমানীনগর থানার ওসি আব্দুল আউয়াল চৌধুরী জানান, গ্রেফতারকৃত মুহিত ও রফিক আন্তঃ জেলা চোর চক্রের সদস্য। তাদের স্বীকারোক্তি মতে চলতি বছরের এপ্রিল মাসের থানার গোয়ালাবাজার এলাকার এক ব্যাংক কর্মকর্তার বাসা থেকে চোরাইকৃত মালামালসহ সিলেটের এক হোটেল কর্মচারীকে আটক করা হয়েছে। আটককৃত চোরদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এছাড়া একই রাতে থানার একাধিক এলাকায় পৃথক ভাবে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীদের আটক করা হয়। গতকাল রোববার আটকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: