সর্বশেষ আপডেট : ১০ মিনিট ২৪ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজনগরে আইন শৃংখলা উন্নতিকল্পে মতবিনিময়

unnamed-5কুলাউড়া অফিস:: রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়ন পরিষদের উদ্যোগে আইন শৃংখলা উন্নতি কল্পে এক মতবিনিময় সভা ৩ ডিসেম্বর শনিবার বিকাল ৪টায় তারাপাশা উচ্চ বিদ্যালয় ও কলেজে অনুষ্ঠিত হয়।

কামারচাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজমুল হক সেলিমের সভাপতিত্বে ও ইউপি সচিব শাখাওয়াত হোসেনের পরিচালনায় মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাজনগর উপজেলার সহকারী কমিশনার(ভূমি) শামীম আল-এমরান, রাজনগর থানার অফিসার ইনচার্জ শ্যামণ কান্তি বর্ণিক, তারাপাশা উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিংবডির সভাপতি আলহাজ্ব ফয়জুল হক, অধ্যক্ষ আব্দুর রহিম খান, মানবজমিন প্রতিনিধি সুয়েল আহমদ, মাহবুব খান, শিক্ষক সৈয়দ শওকতুজ্জামান, অবঃ সেনা সদস্য আব্দুল মনাফ, ইউপি সদস্য গিয়াস উদ্দিন ও সুয়েল আহমদ।

পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল বক্তব্য বলেন, মৌলভীবাজার জেলাকে মাদক মুক্ত পুলিশের বিশেষ ফোর্স কাজ করে যাচ্ছে। কেউ কোন অপরাধ করলে পার পাওয়ার কোন সুযোগ নেই। মাধক ব্যবসায়ী ও বড় বড় অপরাধীরা যত শক্তিশালী গোষ্ঠীর ছত্রছায়ায় থাকলেও তারা কোন ভাবে পার পাবে না। চিহ্নিত অপরাধীদের নির্মূল করতে পুলিশের পাশাপাশি জনপ্রতিনিধিসহ স্থানীয়রা এগিয়ে আসতে হবে।

জেলার চা বাগানগুলোতে পুলিশের নজরদারি রয়েছে। ফেসবুকসহ সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিনিয়ত সাম্প্রদায়িক কথাবার্তা আমরা লক্ষ্য করি। যদিও এই কথাগুলো অনেক স্বাভাবিক মনে হয় কিন্তু এক সময় তা বিদ্বেষে পরিণত হয়। আর তখনি তারা জঙ্গিবাদে লিপ্ত হয়। এ বিষয়গুলো পরিবার থেকে খেয়াল রাখতে সকলের প্রতি আহব্বান জানান তিনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: